Breaking News
Home >> Breaking News >> মর্মান্তিক পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হল তিনজনের

মর্মান্তিক পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হল তিনজনের

স্টিং নিউজ সার্ভিস, মালদাঃ-গতকাল সন্ধ্যাবেলা একটি মর্মান্তিক পথ দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। চাঁচল থানা সূত্রে জানা যায়, এদিন সন্ধ্যা ছয়টা নাগাদ ৮১ নম্বর জাতীয় সড়কের উপর জিয়াগাছি মসজিদের কাছে বাঁক নেওয়ার সময় চাঁচলের থেকে আসা একটি বড় লরির সঙ্গে ধাক্কা মারে একটি ছোট গাড়ি। সেই গাড়িতে চালকসহ আরো দুজন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

দুটি গাড়ির গতিবেগ এত বেশি ছিল যে ছোট গাড়িটি দুমড়ে মুচড়ে ভেঙে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান গাড়ির চালক সইদুর রহমান ও দুই যাত্রী মুহাম্মদ আসিরুদ্দিন ও আমিরুল ইসলাম। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই তিনজনেরই বাড়ি পুরাতন মালদা ব্লকের নবাবগঞ্জ এলাকার কদমতুলি গ্রামে। মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, আমিরুল টাওয়ারে শ্রমিক সাপ্লাইয়ের কাজ করতো। চাঁচল এলাকায় শ্রমিক খোঁজার জন্যই তারা হয়তো বাড়ি থেকে বের হয়েছিল বলে জানা গিয়েছে।


চাঁচলের এসডিপিও সজলকান্তি বিশ্বাস জানিয়েছেন, মৃতদেহগুলি উদ্ধার করে মালতিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সকলকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। জিয়াগাছির বাসিন্দা হাসনাইন, কলিমুদ্দিনদের অভিযোগ, এখানে রাস্তায় একটি বাঁক আছে। নেই কোন ব্যারিকেড। কোনো ব্যারিকেড না থাকায় দ্রুতগতিতে যানগুলি চলাচল করে। ফলে হামেশাই ছোটখাটো দুর্ঘটনা লেগেই থাকে। আমাদের দাবি পুলিশ এখানে দ্রুত ব্যারিকেড লাগিয়ে গতি নিয়ন্ত্রণের ব্যবস্থা করুক। যাতে ভবিষ্যতে এ ধরনের দুর্ঘটনা খুব সহজেই এড়ানো যায়।

এছাড়াও চেক করুন

ব্রাউন সুগার পাচারের অভিযোগে দুই কলেজ পড়ুয়াকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ

মালদাঃ বেআইনি ব্রাউন সুগার পাচারের অভিযোগে দুই কলেজ পড়ুয়াকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। তাদের …

Leave a Reply

Your email address will not be published.