Breaking News
Home >> Breaking News >> শান্তিপুরে গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ

শান্তিপুরে গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ

স্টিং নিউজ সার্ভিস,শান্তিপুর: নদীয়ার শান্তিপুর থানার কালিপুর এলাকায় এক গৃহবধূকে গলায় ফাঁস লাগিয়ে খুন করার অভিযোগ উঠেছে তার শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মৃত ওই গৃহবধূর নাম শম্পা দাস । বয়স ছাব্বিশ  বছর। ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে শান্তিপুর থানায় দায়ের করা হয়েছে খুনের অভিযোগ।  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় বারো  বছর আগে তাহেরপুর থানার বীরনগরের  বাসিন্দা শম্পার   সঙ্গে বিয়ে হয়েছিল শান্তিপুর থানার কালিপুর গ্রামের বাসিন্দা সঞ্জয় দাসের।

শম্পার বাড়ির লোকজনের অভিযোগ,”বিয়ের কিছুদিন পর থেকেই শম্পার ওপরে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। মাঝেমধ্যেই সম্পর্কে মারধর করত  তার স্বামী সঞ্জয় দাস ও  শম্পার শ্বশুর-শাশুড়ি। এর আগেও মারধরের কথা লিখিতভাবে থানায় জানানো হয়েছে”।

মৃত ওই গৃহবধূর বাবা নির্মল কর্মকারের অভিযোগ,”প্রতি রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে আমার জামাই আমার মেয়েকে মারধর করত। সেই মারধরের প্ররোচনা দিত আমার মেয়ের শ্বশুর-শাশুড়ি এবং ননদ। বুধবার আমার মেয়ের শ্বশুরবাড়ির লোকজন আমাদের ফোন করে জানান, আমার মেয়ে নাকি আত্মহত্যা করেছে। কিন্তু আমার মেয়ে আত্মহত্যা করেনি। গলায় ফাঁস লাগিয়ে আমার মেয়েকে খুন করা হয়েছে। আমি পুলিশের কাছে সেই অভিযোগ জানিয়েছি। দোষীদের কঠোর শাস্তির দাবি করছি”। পুলিশ তদন্ত শুরু করেছে।  

এছাড়াও চেক করুন

ব্রাউন সুগার পাচারের অভিযোগে দুই কলেজ পড়ুয়াকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ

মালদাঃ বেআইনি ব্রাউন সুগার পাচারের অভিযোগে দুই কলেজ পড়ুয়াকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। তাদের …

Leave a Reply

Your email address will not be published.