Breaking News
Home >> Breaking News >> শেষ হল কৃষ্ণনগর-২ ব্লক ছাত্র-যুব উৎসব ও সুভাষ উৎসব ২০২০

শেষ হল কৃষ্ণনগর-২ ব্লক ছাত্র-যুব উৎসব ও সুভাষ উৎসব ২০২০

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ বৃহস্পতিবার ২৩ জানুয়ারী নেতাজী সুভাষ চন্দ্র বসুর ১২৩ তম জন্ম বার্ষিকী উৎযাপনে পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ বিভাগ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে কৃষ্ণনগর ২ নং ব্লকের ধুবুলিয়ায় অনুষ্ঠিত হল সুভাষ উৎসব।

এদিন ধুবুলিয়া মুক্তমঞ্চে অনুষ্ঠিত সুভাষ উৎসব উৎযাপন কালে অথিতিদের পাশাপাশি উপস্থিত ছিলেন, এলাকার অসংখ্য সাধারণ মানুষ। এদিন সকালে এক পদযাত্রার মধ্যে সূচনা হয় সুভাষ উৎসব। সুভাষ উৎসব উদযাপনে ছোটদের আবৃতি , কবিতা , নৃত্যর পাশাপাশি বসে আঁকো প্রতিযোগিতাও ছিল এই উৎসবের অঙ্গ।

উল্লেখ্য থাকে যে, গত ২১ ও ২২ জানুয়ারী অনুষ্ঠিত হয় দুদিন ব্যাপী কৃষ্ণনগর ২ নং ব্লক ছাত্র – যুব উৎসব। সেই উৎসবের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন, রাজ্যের কারা দপ্তরের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস।

এছাড়াও অনুষ্ঠানে হাজির ছিলেন, নদীয়া জেলা পরিষদের সদস্য সুব্রত ঘোষ, বংশী লাল চৌধুরী, কৃষ্ণনগর ২ নং পঞ্চায়েত সমিতির শিক্ষা ও সাংস্কৃতিক কর্মাধক্ষ বেলুচি দাস, সহ – সভাপতি ছাত্র – যুব উৎসব কমিটি ও কৃষ্ণনগর ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অরবিন্দ বিশ্বাস, কৃষ্ণনগর ২ নং ব্লক এর যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক সোমশুভ্র মুখোপাধ্যায় প্রমুখ।

এছাড়াও চেক করুন

দুর্নীতিতে অভিযুক্ত কংগ্রেস পরিচালিত চাঁচল ১ মহানন্দপুর গ্রাম পঞ্চায়েত প্রধান, তালা ঝোলালো গ্রামবাসীরা

মালদাঃ ১০০ দিনের কাজ সমব্যাথী প্রকল্পের টাকা এন এফ বি এস প্রকল্পের টাকা ইন্দ্রা আবাসন …

Leave a Reply

Your email address will not be published.