Breaking News
Home >> Breaking News >> শীতলখুঁচিতে বিজেপি নেতার বাড়িতে হামলার অভিযোগে, পথ অবরোধ কর্মী সমর্থকের

শীতলখুঁচিতে বিজেপি নেতার বাড়িতে হামলার অভিযোগে, পথ অবরোধ কর্মী সমর্থকের

মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: স্থানীয় এক নেতার বাড়িতে হামলার অভিযোগ এনে বিক্ষোভ আন্দোলনে নামল বিজেপি। অভিযোগ, সোমবার রাতে মাথাভাঙ্গা মহকুমার গোসাইহাট এলাকার স্থানীয় নেতা পবিত্র বর্মন- এর বাড়ি লক্ষ করে বোমা ছোরা হয়। বিজেপির দাবী তৃণমূল আশ্রিত সমাজ বিরোধীরা রাতের অন্ধকারে এই হামলা চালিয়েছে। এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার শীতলখুচি ব্লকের গোসাইয়ের বন্দরে পথ অবরোধ করে ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকেরা।

স্থানীয় বিজেপি নেতা পবিত্র বর্মণ অভিযোগ করে বলেন, গতকাল রাতে আমার বাড়িতে তৃণমূলের দুষ্কৃতকারীরা বোমা মারে, শুধু তাই নয় গোসাইয়ের হাট বন্দরের দলীয় কার্যালয়েও হামলা চালায়। ঘটনার খবর তড়িঘড়ি পুলিশকে দেওয়া হলেও, পুলিশ তিন ঘন্টা পরে আমার বাড়িতে আসে। এই ঘটনা প্রমাণ করে ওই দুষ্কৃতীরা পুলিশি মোদতেই গোটা গ্রাম জুড়ে গুন্ডাবাজি করছে।

তৃণমূল দুষ্কৃতীদের অত্যাচারের অভিযোগর পাশাপাশি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ এনে এবং যারা ওই রাতে বোমা বিস্ফোরণের মত কান্ড ঘটালো অবিলম্বে তাঁদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির দাবীতে পথ অবরোধ করা হয় বলে আন্দোলনকারীরা জানান।
এই পথ অবরোধের খবর পেয়ে শীতলকুচি থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে। পুলিশ তদন্তের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় আন্দোলনকারীরা। এই অবরোধের জেরে মাথাভাঙ্গা শীতলকুচি রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

এ বিষয়ে, শীতলখুচি কেন্দ্রের বিধায়ক তথা তৃণমূল নেতা হিতেন বর্মণ বলেন, বোমা মারার সঙ্গে আমাদের দলের কোনো যোগ নেই, আমাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা। হিতেন বাবু আরো বলেন, গতকাল রাতে আমাদের দলের কর্মী নিলু বর্মনের বাড়িতে বিজেপি হামলা চালায়, ওই দোষ ঢাকতেই বিজেপি অবরোধের রাস্তা বেছে নিয়েছে। পুলিশকে বলা হয়েছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করতে।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.