Breaking News
Home >> Breaking News >> মায়াপুরে বাইক চুরি কাণ্ডে ধৃতদের জেল হেফাজত, উদ্ধার বাইক

মায়াপুরে বাইক চুরি কাণ্ডে ধৃতদের জেল হেফাজত, উদ্ধার বাইক

স্টিং নিউজ সার্ভিস, মায়াপুর, নদিয়া: মায়াপুরে বাইক চুরির ঘটনায় ধৃতদের জেল হেফাজতের নির্দেশ দিল নবদ্বীপ আদালত। সোমবার ধৃত চারজন কে নবদ্বীপ আদালতে পাঠালে, ওই চারজন কে জেল হেফাজতের নির্দেশ দেন আদালতের বিচারক। পুলিশ জানায়, বাইক চুরির ঘটনায় জেল হেফাজত হওয়া ব্যক্তিদের নাম নূর আলম শেখ, আনসার শেখ, শংকর মল্লিক ও লক্ষণ মন্ডল।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২ নভেম্বর মায়াপুরের বাসিন্দা মধুসূদন পাকিরার বাড়ী থেকে দু দুটি বাইক চুরি যায়। সেই ঘটনায় ৩ নভেম্বর মধুসূদন বাবু নবদ্বীপ থানায় বাইক চুরির অভিযোগে দায়ের করেন।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে নবদ্বীপ থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমে তদন্তকারী অফিসার নদীয়া সহ পার্শ্ববর্তী জেলাগুলিতে সন্ধান শুরু করেন। চুরি যাওয়া বাইক সহ চোরদের নাগাল পেতে হন্যে হয়ে তল্লাশি শুরু করলেও সাফল্য মিলছিল না। তবুও হাল ছাড়েননি ওই তদন্তকারী অফিসার। শেষ পর্যন্ত সোর্স মারফত খবর পেয়ে একটি গোপন ডেরা থেকে ওই চার দুষ্কৃতী কে গ্রেপ্তার করে নবদ্বীপ থানার পুলিশ। এরপর ধৃত চার দুষ্কৃতী কে আদালতে পাঠিয়ে তদন্তের স্বার্থে পুলিশ হেফাজত চাওয়া হয়। আদালত চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

এরই মাঝে ওই চার দুষ্কৃতীকে লাগাতর জিজ্ঞাসাবাদ চালিয়ে চুরি যাওয়া দুটি বাইকের সন্ধান মেলে। উদ্ধার করা হয় বাইক দুটিকে। সোমবার ধৃত চারজনের পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হলে, তাদের আদালতে পাঠালে, আদালতের বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। অপর একটি চুরির ঘটনায় নবদ্বীপ উত্তরাঞ্চলের দুই বাসিন্দা শ্রীধাম বর্মন ও ফেলুরাম মন্ডল এর জেল হেফাজতের নির্দেশ শোনান বিচারক।

পুলিশ জানায়, ধৃত দুই যুবককে একটি চুরির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল। নবদ্বীপ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মন্ডল পাড়ার বাসিন্দা এক শিক্ষকের বাড়িতে সম্প্রতি গ্যাস সিলিন্ডার সহ বেশকিছু জিনিস চুরি হয়। ঘটনায় ওই শিক্ষক নবদ্বীপ থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় মন্ডল পাড়ার বাসিন্দা শ্রীধাম বর্মন ও অরবিন্দ কলোনীর বাসিন্দা ফেলুরাম মন্ডলকে।

তাদের কাছ থেকে উদ্ধার হয় দুটি গ্যাস সিলিন্ডার ও একটি জলের মোটর এবং দুটি ওভেন। এমনই জানান, তদন্তকারী অফিসার সামাদ বিশ্বাস।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.