Breaking News
Home >> Breaking News >> কলেজে ভাঙচুর চালাল দুষ্কৃতীরা অভিযোগ তুফানগঞ্জ কলেজ পড়ুয়াদের

কলেজে ভাঙচুর চালাল দুষ্কৃতীরা অভিযোগ তুফানগঞ্জ কলেজ পড়ুয়াদের

মনিরুল হক, কোচবিহার: দুষ্কৃতীদের হানায় চাপানউতোর তুফানগঞ্জ মহাবিদ্যালয়। দুষ্কৃতীদের তাণ্ডব চলো ওই মহাবিদ্যালয়ের চত্তরের থাকা ছাত্র সংসদ, গার্লস কমন রুম ও শ্রেণিকক্ষে। এছাড়াও তাণ্ডবের জেরে ৩২টি প্লাস্টিকের চেয়ার, চারটি ইলেক্ট্রিক বাল্ব ও কয়েকটি কাঠের বেঞ্চ ভাঙচুর করা হয়েছে। সোমবার এমনি অভিযোগ জানান অধ্যক্ষকে সংশ্লিষ্ট কলেজ পড়ুয়ারা। রবিবার গভীর রাতে সুযোগ পেয়ে কলেজে দুষ্কৃতীরা তাণ্ডব চালায় বলে অভিযোগ কলেজ পড়ুয়াদের।

তৃণমূল ছাত্র পরিষদের তুফানগঞ্জ মহাবিদ্যালয় ইউনিটের সাধারণ সম্পাদক সমীর দাস অভিযোগ জানান, রবিবার রাত ২টা নাগাদ একদল দুষ্কৃতী কলেজের একটি ঘরের জানালা ভেঙে প্রবেশ করে। বেশ কিছু প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করে। সমীর আরও জানান, কলেজের গেটের সামন থাকা তৃণমূল ছাত্র পরিষদের দলীয় পতাকা ছিল। সেই দলীয় পতাকাও খুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর।

কলেজের অধ্যক্ষ ড: দেবাশীষ চট্টোপাধ্যায় জানিয়েছেন, তাঁরা বিষয়টি নিয়ে তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করবেন।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.