Breaking News
Home >> Breaking News >> জেএনইউ কান্ডের প্রতিবাদে উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্যাম্পাসে বিক্ষোভ দেখাল অল ইন্ডিয়া ডিএসও

জেএনইউ কান্ডের প্রতিবাদে উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্যাম্পাসে বিক্ষোভ দেখাল অল ইন্ডিয়া ডিএসও

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের উপর হামলার ঘটনায় সোচ্চার হল অল ইন্ডিয়া ডিএসও। এদিন উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্যাম্পাসে বিক্ষোভ দেখান।

এর পাশাপাশি ক্যাম্পাস চত্বরে মিছিল করে। এরপর অল ইন্ডিয়া ডিএসও এর ম্যাডিকেল কলেজ ইউনিট এর সম্পাদক ডঃ সৌম্যদীপ রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন যে আপনা জানেন যে গতকাল রাতে দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে এবং ক্যাম্পাসে ঢুকে যেভাবে এবিভিপি বিজেপির গুন্ডারা ছাএছাত্রীরাদের আক্রান্ত করেছে।

শুধু ছাত্রছাত্রী নয় শিক্ষকদের মেরে রক্তাক্ত করেছে। এর বিরুদ্ধে অল ইন্ডিয়া ডিএসও পক্ষ থেকে সারা দেশ জুড়ে প্রতিবাদ দিবসের ডাক দিয়েছি। এর পাশাপাশি আমরা বলতে চাই বিজেপি আরএসএস যেভাবে আদর্শগত দিক থেকে যুক্তি কোন ধার ধেরে যখন পারছে না।

তখন মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে। তাতেও তারা পারছে না যখন তখন তারা এনআরসি ও সিএএ এর মাধ্যমে মানুষের মধ্যে বিভেদের সৃষ্টি করছেন। এর পাশাপাশি তিনি আরও বলেন যে আগামী ৮ তারিখ সর্ব ভারতীয় ধর্মঘটের ডাক দিয়েছি আমরা।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.