Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে এনআরসি ও নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সম্মুখ সমরে তৃনমূল-বিজেপি

কোচবিহারে এনআরসি ও নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সম্মুখ সমরে তৃনমূল-বিজেপি

মনিরুল হক, কোচবিহারঃ কোচবিহারেও নাগরিকত্ব সংশোধনী আইন ও এনআরসি নিয়ে সম্মুখ সমরে পদ্ম ও ঘাস ফুল। এ যেন দুই ফুলের লড়াই। নাগরিকত্ব সংশোধনী আইন বিরুদ্ধে ইতিমধ্যেই গোটা রাজ্যজুড়ে প্রচার আন্দোলনে নেমেছে তৃণমূল। এনআরসি ও নাগরিকত্ব আইন বাতিলের দাবীতে আগামী ৭ জানুয়ারি কোচবিহার শহরে এনআরসি ও নাগরিকত্ব সংশোধনী আইন বাতিলের দাবীতে মিছিল সংগঠিত করবে তৃণমূল কংগ্রেস এই মিছিলে নেতৃত্ব দেবেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী।

এই কর্মসূচিকে সফল করতে কোচবিহার জেলা তৃণমূলের নেতা নেত্রীরা প্রচার শুরু করেছেন। এইদিন দলের জেলা কার্যালয়ে প্রস্তুতি সভা হয়। এই গুরুত্বপূর্ণ সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি পার্থপ্রতিম রায়, কোচবিহার পৌরসভার পৌরপতি ভূষণ সিং, জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বিষ্ণুব্রত বর্মন, তৃণমূল নেতা নিরঞ্জন দত্ত।

এবিষয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, কেন্দ্রীয় সরকার দেশজুড়ে যে কালাকানুন জারী করতে চাইছে, তার বিরুদ্ধে প্রথম থেকে সরব হয়েছেন আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা কোনভাবে এনআরসি ও ক্যাব হতে দেব না। এই আইনের বিরুদ্ধে মঙ্গলবার কোচবিহার রাজপথে প্রতিবাদ জানাবে তৃণমূল কর্মীরা, যাতে অংশ নেবে আমাদের দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী।

অন্যদিকে, পাল্টা নাগরিকত্ব সংশোধনী আইন পক্ষে মানুষকে সচেতন করতে ময়দানে নেমছে বিজেপি। ইতিমধ্যে কোচবিহার শহরে নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে মিছিল সংগঠিত করে বিজেপি। সেই মিছিলে অংশগ্রহকারীদের সংখ্যা ছিল চোখে পড়ার মত। রবিবার জনসম্পর্ক অভিযান শুরু করে বিজেপি কর্মীরা নাগরিকত্ব সংশোধনী আইন পক্ষে প্রচার চলাবার কর্মসূচী গ্রহণ করে। এই উপলক্ষে এই দিন কোচবিহার জেলা বিজেপি কার্যালয়ে এই কর্মসূচীর সূচনা করেন ভারতীয় জনতা পার্টির কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.