Breaking News
Home >> Breaking News >> চাপড়ায় তৃণমূলের প্রাক্তন ও বর্তমানের দ্বন্দ্বে অভিযোগ পাল্টা অভিযোগ

চাপড়ায় তৃণমূলের প্রাক্তন ও বর্তমানের দ্বন্দ্বে অভিযোগ পাল্টা অভিযোগ

সমীর রুদ্র, স্টিং নিউজ, চাপড়া: নদিয়ার চাপড়ায় তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব ঘরের অন্দরমহল থেকে নেমে এলো পথে। দলের যুব সভাপতিকে মারধরের অভিযোগ উঠল প্রাক্তন যুব সভাপতির বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে পাল্টা মারধর ও হুমকির অভিযোগ করেছেন প্রাক্তন যুব সভাপতি।

ঘটনার সূত্রপাত, শুক্রবার দুপুরে দলীয় কাজে চাপড়া বিডিও অফিসে গিয়েছিলেন চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি বাবলু ঘোষ। অভিযোগ সেই সময় ঐ সংগঠনের প্রাক্তন সভাপতি রাজীব শেখ তাকে জোর করে টেনে একটি ঘরে নিয়ে যায় ও মারধর করে করে। তিনি এই বিষয়ে চাপড়া থানায় রাজীবের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন।

এই ঘটনায় রাজীব শেখ বাবলুর বিরুদ্ধে পাল্টা মারধর ও হুমকির অভিযোগ দায়ের করেছেন।

বাবলু ঘোষ জানান,”রাজীব কে সরিয়ে আমাকে দল যুব সভাপতির দায়িত্ব দেওয়ার বিষয়টি মেনে নিতে পারেনি রাজীব, তাই সে আমাকে ঐ পদ থেকে সরে যাওয়ার জন্য মারধর ও হুমকি দিচ্ছে”।

অভিযোগ উড়িয়ে দিয়ে রাজীব শেখ বলেন,” আমি বাবলুকে মারিনি বা হুমকি দিইনি। আমি ব্যক্তিগত কাজে বিডিও অফিসে গিয়েছিলাম। সেখানে সে আমাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে এবং আমি প্রতিবাদ করলে আমাকে তেড়ে মারতে আসে ও আমাকে খুনের হুমকি দেয়। আমি যদি তাকে মারতাম তাহলে কেউ না কেউ সেটা দেখতে পেত,কিন্তু কেউই সেটা দেখতে পেলনা! আমার বিরুদ্ধে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অভিযোগ তোলা হচ্ছে। আমাকে বদনাম করার জন্য আমার নামে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে। আগামী সোমবার চাপড়া ব্লকে দলের সমস্যা নিয়ে জেলা সভাপতি মহুয়া মৈত্র মিটিং ডেকেছেন। তার আগে আমাকে হেয় করার জন্য এইসব চক্রান্ত করা হচ্ছে। আমি চাপড়া থানায় লিখিত অভিযোগ জানিয়েছি এবং ষড়যন্ত্রের বিষয়টি উর্ধতন নেতৃত্বকে জানিয়েছি”।

উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই গোষ্ঠী দ্বন্দ্বে বিদীর্ণ চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেস। ব্লক সভাপতি জেবের শেখের সাথে বিধায়ক রুকবানুর রহমান গোষ্ঠীর দ্বন্দ্ব সর্বজনবিদিত। যুব সভাপতি বাবলু ঘোষ জেবের শেখের অনুগামী ও রাজীব শেখ রুকবানুর রহমানের অনুগামী বলে পরিচিত। ফলে দলের প্রাক্তন ও বর্তমানের এই লড়াইয়ে ব্লক তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে ফাটল আরও চওড়া হলো বলে মনে করছেন রাজনৈতিক মহল। এরফলে সমস্যায় পরেছেন নিঃস্বার্থ ভাবে দলকে ভালোবাসা তৃণমূল কংগ্রেসের সাধারন কর্মী সমর্থকরা। দ্বন্দ্ব মিটিয়ে কবে সবাই এক হয় সেই আশায় উর্ধতন নেতৃত্বর মুখ চেয়ে বসে আছেন তারা।

এছাড়াও চেক করুন

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস, মালদা: মদ্যপ অবস্থায় স্ত্রীর ওপর শাররীক অত্যাচার স্বামীর,অবশেষে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের …

Leave a Reply

Your email address will not be published.