Breaking News
Home >> Breaking News >> ফের পথ দূর্ঘনায় মৃত্যু হল এক ষষ্ঠ শ্রেণী ছাত্রের

ফের পথ দূর্ঘনায় মৃত্যু হল এক ষষ্ঠ শ্রেণী ছাত্রের

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ জেসিবি গাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকের ধাক্কা। মৃত্যু হল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রের। এই দুর্ঘটনায় জখম হয়েছে মৃত ছাত্রের এক বন্ধু ।

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার আরাগাছি এলাকার মালদা নালাগোলা রাজ্য সড়কে। পথ দুর্ঘটনার পর ভয়ে জেসিবি মেশিনের গাড়ি ফেলে পালিয়ে যায় চালক। এই পথ দুর্ঘটনার পর এলাকায় মানুষের ব্যাপক ভিড় জমে যায়। পরে ঘটনাস্থলে হবিবপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ওই জিসিবি গাড়ি আটক করেছে। চালক পলাতক। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম কৃষ্ণ মন্ডল (১৩)। সে হবিবপুর দাল্লা এলাকার চন্দ্রমোহন হাইস্কুলে ষষ্ঠ শ্রেণীতে পাঠরত ছিল। জখম হয়েছে মৃত ওই ছাত্রের এক বন্ধু সৈকত বিশ্বাস (১৫)। এই দুজনের বাড়ি বামনগোলা থানার মদনাবতী এবং গাজোল থানার শ্রীকৃষ্ণপুর এলাকায়। দুই বন্ধুই পড়াশোনার সুবাদে হবিবপুর থানা এলাকার হোস্টেলে থেকে পড়াশোনা করতো।

পুলিশ জানিয়েছে, আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, সৈকত এদিন মামারবাড়ি থেকে একটি মোটর বাইকে বন্ধু কৃষ্ণকে মোটর বাইক নিয়ে বাজারে যায়। বাজার থেকে আসার পথেই নিয়ন্ত্রণ হারিয়ে একটি জেসিপি মেশিন গাড়িতে ধাক্কা মারল মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.