Breaking News
Home >> Breaking News >> শিক্ষকদের স্কুলের বাইরে বের করে দিয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিবাবকদের

শিক্ষকদের স্কুলের বাইরে বের করে দিয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিবাবকদের

স্টিং নিউজ সার্ভিস, নাকাশীপাড়া, নদিয়াঃ শিক্ষকেরা নির্ধারিত সময়ের অনেক পরে স্কুলে আসায়,স্কুলের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাল অভিভাবকেরা।

অভিবাবকদের অভিযোগ, দীর্ঘদিন ধরে স্কুলে অনিয়মিত এবং নির্ধারিত সময়ের অনেক পরে স্কুলে আসেন শিক্ষকেরা। পাশাপাশি মিড ডে মিলের খাবার অতি নিম্নমানের এবং বৃষ্টি হলেই স্কুলের মধ্যে জল জমা সহ বেশকিছু অভিযোগ তুলে শিক্ষকদের স্কুলের বাইরে বের করে দিয়ে স্কুলের গেটে তালা লাগিয়ে দেয় অভিভাবকেরা।শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার হরিদ্রা পোতায়।

স্থানীয় সূত্রে জানতে পারা যায়, নাকাশীপাড়া থানার হরিদ্রা পোতা গ্রামের হরিদ্রাপোতা প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরেই শিক্ষকেরা সময়ে স্কুলে আসেন না । অভিযোগ,প্রায়শই শিক্ষকরা অনুপস্থিত না থাকলেও পরের দিন এসে রেজিস্টারে সই করে নেন। শুধু তাই নয়,স্কুলের প্রধান শিক্ষক সহ কোনও শিক্ষকই স্কুলে নির্দিষ্ট সময়ে আসতে দেখা যায়না।এমনই অভিযোগ অধিকাংশ অভিবাবকদের। সেইসঙ্গে স্কুলে মিডডে মিলে দেওয়া খাবারের মান অত্যন্ত খারাপ বলেও এদিন অভিযোগ করেন অভিভাবকরা।

পাশাপাশি স্কুলের মাঠ নিচু হওয়ায় সামান্য বৃষ্টি হলেই স্কুল চত্বর জলমগ্ন হওয়ায়, চরম দুর্ভোগের শিকার হতে হয় পড়ুয়াদের।উকিল শেখ বা এরশাদ শেখ নামক দুই অভিভাবক অভিযোগ করে বলেন ,বারবার স্কুল এর প্রধান শিক্ষক সহ একাধিক আদিকারিককে জানিয়েও কোনো লাভ হয়নি। এদিন তাই একপ্রকার নিরুপায় হয়েই স্কুলে তালা ঝোলান হল বলে জানান উভয়ই।

সঠানিও গ্রাম পঞ্চায়েত সদস্য সুনীল মন্ডল বলেন, স্কুলের বিষয়ে উর্ধতন কতৃপক্ষকে বারবার জানান হলেও তারা কোনো রকম কর্ণপাত করেননি। সে কারণেই এদিন ক্ষুব্ধ অভিভাবকরা শিক্ষকদের স্কুলের বাইরে বের করে তালা ঝুলিয়ে দিলেন বলে দাবী করেন উপস্থিত সকলেই। যদিও স্কুলে না এসেও রেজিস্টারে সই করার বিষয়টি অস্বীকার করেছেন প্রধান শিক্ষক অনুপ মন্ডল।

অপরদিকে বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন স্কুল পরিদর্শক।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.