Breaking News
Home >> Breaking News >> বছরের শুরুতেই মন ভাঙ্গা বৃষ্টি দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গেও ভারী বৃষ্টির আশঙ্কা

বছরের শুরুতেই মন ভাঙ্গা বৃষ্টি দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গেও ভারী বৃষ্টির আশঙ্কা

রবীন মজুমদার, স্টিং নিউজ, দঃ ২৪ পরগণাঃ আবহাওয়া-বছরের শুরুতেই বৃষ্টি দক্ষিণবঙ্গে। রাতের পর সকালেও কলকাতা সহ জেলায় জেলায় বর্ষণ। শিলাবৃষ্টির পূর্বাভাস পশ্চিমাঞ্চলে। পারদ চড়ে ১৬-র কোটায়। রবিবার রোদ উঠলে ফের ঠান্ডা। কাল থেকে উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টি। কলকাতায় বৃষ্টি হয়েছে শুরু রাত থেকেই।

আজ দিনভর কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে বলে জানিয়েছে হাওয়া অফিস। বজ্রবিদ্যুৎসহ শিলা বৃষ্টির সম্ভাবনা পশ্চিমের বেশকিছু জেলায়। আজ হালকা বৃষ্টি উত্তরবঙ্গেও। শনিবার বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গের জেলাগুলিতে। মাঝারি বৃষ্টির সঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ শিলা বৃষ্টির সম্ভাবনা। সিকিম ও দার্জিলিংয়ের পার্বত্য এলাকায় মাঝারি মানের তুষারপাতের সম্ভাবনা শুক্র এবং শনিবার।

আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৬.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি। কলকাতাসহ দক্ষিণবঙ্গের শনিবার সকাল পর্যন্ত চলবে বৃষ্টি। রবিবার থেকে পরিষ্কার আকাশ। নামবে পারদ। আগামী সপ্তাহের শুরুতেই জাঁকিয়ে শীতের সম্ভাবনা।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.