Breaking News
Home >> Breaking News >> অঝোরে বৃষ্টি ! রাজ্য জুড়ে জাঁকিয়ে শীতের সম্ভাবনা

অঝোরে বৃষ্টি ! রাজ্য জুড়ে জাঁকিয়ে শীতের সম্ভাবনা

রবীন মজুমদার, স্টিং নিউজ, দঃ ২৪ পরগণাঃ ভরা শীতে নতুন বছরের শুরুতেই পূর্বাভাস অনুযায়ী বিক্ষিপ্ত বৃষ্টি দেখেছে দক্ষিণবঙ্গের বেশকিছু জেলা। এরপর আজ অর্থাৎ বৃহস্পতিবারও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। সকাল থেকেই আকাশের মুখ ভার রাজ্যের বিভিন্ন জায়গায়। মেঘলা আকাশের কারণে হঠাৎ করে বেড়েছে তাপমাত্রা। স্থান বিশেষে তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় ২ থেকে ৩ ডিগ্রি বেশি।

পশ্চিমী ঝঞ্ঝার কারণেই এই বৃষ্টিপাত বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।
বৃষ্টি হবে দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই। হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। পশ্চিমের জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। উত্তরবঙ্গের জেলাগুলিতে রাতের দিকে হালকা বৃষ্টি। শুক্রবারও মেঘলা আকাশ থাকবে। কলকাতা-সহ দক্ষিণবঙ্গে সারাদিনই কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা। পশ্চিমের জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ শিলা বৃষ্টির সম্ভাবনা। উত্তরবঙ্গের সব জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে । বেশ কয়েকটি এলাকায় শিলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস। সিকিম ও দার্জিলিংয়ের পার্বত্য এলাকায় তুষারপাতের পূর্বাভাস।

আলিপুর আবহাওয়া দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার বিকাল দিকে রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাত হতে পারে।

পাশাপাশি এও জানানো হয়েছে এই বৃষ্টিপাত চলতে পারে আগামী শনিবার পর্যন্ত। শুক্রবার বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। আর তারপরেই ধীরে ধীরে কাটবে মেঘ। মেঘলা আকাশের কারণে শুক্র ও শনিবার তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি থাকবে।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.