Breaking News
Home >> Breaking News >> থানায় বিধায়ক উদয়ন গুহের ডেপুটেশন দেওয়ার পরেই ফের দুঃসাহসিক চুরি দিনহাটায়

থানায় বিধায়ক উদয়ন গুহের ডেপুটেশন দেওয়ার পরেই ফের দুঃসাহসিক চুরি দিনহাটায়

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গত মাস দুয়েক ধরে চোরের দাপটে দিনহাটার সাধারণ মানুষের পাশাপাশি পুলিশের রাতের ঘুম হারাম করে নিয়েছে। যে আদব কায়দায় খোয়া যাচ্ছে তাতে এই চুরিকে ডাকাতি বলা চলে।

আগের চুরির ঘটনার সাথে শুক্রুবারের চুরির ঘটনার এতোটাই মিল যে কেউ দেখেই বলে দিতে পারবেন একই দল এই কু-কর্মের সাথে জড়িত। দিনের বেলা বাড়ির লোকদের অনুপস্থিতিতে এই চুরি হচ্ছে। ওই ঘটনায় জেরে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ থানায় ডেপুটেশন দেন।

বৃহস্পতিবার বাড়ির লোকদের অনুপস্থিতিতে ১২ নং ওয়ার্ডে এই চুরির ঘটনা ঘটে তার পরিপ্রেক্ষিতে আজ দিনহাটার নাগরিকদের পক্ষ থেকে দিনহাটায় একটি গনডেপুটেশন দেওয়া হয়। কিন্তু আবার পুলিশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আজ আবার ওই ১২ নং ওয়ার্ডেই আর একটি বাড়িতে একই ভাবে চুরি হয়।

ফাঁকা বাড়িতে দরজা ভেঙে বা জানলার গ্রিল ভেঙে ঘরে ঢুকে আলমারি ভাঙা হয়েছে। টাকা ও গহনা ছাড়া অন্য কোনও কিছু কোনও বাড়ির থেকে এখন পর্যন্ত চোর হাত দেয় নি বলে জানা গেছে। এমনকি কোনটি আসল গহনা আর কোনটি নকল সোনা সেটা চেনার দক্ষতা তাদের আছে। কারন নকল সোনার গহনা খোয়া যাওয়া বাড়িতেই ফেলে রেখে চম্পট হয়েছে চোরের দল।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.