Breaking News
Home >> Breaking News >> বিধাননগরে অভিযান চালাতে গিয়ে ভাঙচুর আবগারি বিভাগের গাড়ি, আহত দুই কর্মী

বিধাননগরে অভিযান চালাতে গিয়ে ভাঙচুর আবগারি বিভাগের গাড়ি, আহত দুই কর্মী

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের চোলাই মদের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে আক্রান্ত আবগারি বিভাগের কর্মীরা।

এর পাশাপাশি গাড়ি ভাঙচুর করা হয় আবগারি বিভাগের গাড়িতে। জানা গিয়েছে যে চলতি মাসের ১০ তারিখে বিধাননগরের পাড়াগাছি এলাকায় অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে নকল মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে ছিল আবগারি বিভাগের কর্মীরা।

এরপর ফের একবার গোপন সূত্রের খবরের পান যে ওই এলাকায় প্রচুর পরিমাণে কাচা স্পিট মজুত করা হচ্ছে। এই খবর পেয়ে এদিন সকালে যখন আবগারি দফতরের কর্মীরা যখন ঘটনাস্থল পরিদর্শন করতে যান। তখন হামলা চালায় একদল দুষ্কৃতী। এরপর ভাঙচুর করা হয় গাড়ি। এমনকি মারধর করা হয় নকশালবাড়ি সার্কেলের আবগারি বিভাগের ওসি সঞ্জয় চক্রবর্তীকে। এরপর কোন মতে সেখান থেকে গাড়ি নিয়ে পালিয়ে আসেন বিধাননগর থানায়। এবং গোটা ঘটনা খুলে বলে।

এরপর এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এবং এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করে। এর পাশাপাশি গোটা এলাকায় তল্লাশি চালায়। এবং ওই এলাকায় বেশ কিছু বাড়িতে থাকা চোলাই মদ নষ্ট করে বিধাননগর থানার পুলিশ।

এই বিষয়ে নকশালবাড়ি সার্কেলের আবগারি বিভাগের ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন যে আমরা এর আগে ১০ তারিখে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে নকল মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেছিলাম। এবং এদিন খবর ছিল যে ওই এলাকায় ফের প্রচুর পরিমাণে কাচা স্পিট মজুত করা হচ্ছে। এই খবর পেয়ে আমি এদিন সকালে ওই এলাকা ঘুরে দেখতে গিয়েছিলাম।

এরপর ওই এলাকার সুমন মার্ডি ও প্রধান মার্ডি তার দলবল গিয়ে হঠাত হামলা চালায়। এবং ভাঙচুর করে গাড়ি। এরপর কোন মতে সেখান থেকে বেরিয়ে আসি। এই ঘটনায় আমি ও আমার গাড়ির চালাক আহত হই। এবং গোটা ঘটনা বিধাননগর থানার পুলিশকে বলি। অপরদিকে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.