Breaking News
Home >> Breaking News >> আমতায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ১, গুরুতর আহত ১৫

আমতায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ১, গুরুতর আহত ১৫

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ পরপর দুটি গাড়িকে ধাক্কা মেরে নয়নজুলিতে উল্টে গেল একটি বেসরকারি বাস। ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের। মারাত্মক আহত হয়েছেন ১৫ জন। মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে আমতা মাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতা-এয়ারপোর্ট রুটের বাসটি আমতায় ফিরছিল। ১০নং বাসস্ট্যান্ড ছাড়বার পর চালকের সিটে চলে যায় কন্ডাকটর। চা খানা পার করে মাজারের কাছে সামনে ছিল একটি সরকারি চার চাকা গাড়ি ও স্কুটি। ব্রেক চেপে দাঁড় করানোর পরিবর্তে গিয়ারে পা দিয়ে দেওয়ায় বিপত্তি। সরকারি গাড়িটির পিছনে সজোরে ধাক্কা মেরে নয়নজুলিতে উল্টে যায়। ঘটনায় ১০জন বাস যাত্রী সহ সরকারি গাড়িতে থাকা ২আরোহী ও স্কুটি চালক সহ মোট ১৫ জন মারাত্মক আহত হয়েছেন। মৃত্যুর সংখ্যা ১। তবে বেসরকারি ভাবে মৃত্যু হয়েছে দুই। আহতদের প্রত্যেককে স্থানীয় আমতা গ্রামীণ হাসপাতালে। পরে ৪জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উলুবেড়িয়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে ক্রেন এনে উল্টে যাওয়া বাসটিকে তোলা হয়। বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার দেওয়া চার চাকা গাড়িটির পিছনের অংশ দুমড়ে মুচড়ে গিয়েছে। ঘটনার আকস্মিকতায় স্থানীয়রা চমকে যায়। প্রাথমিক ভাবে এলাকাবাসী ও দোকানদার এবং পাম্পের কর্মীরা উদ্ধারে ছুটে আসে। পরে ঘটনাস্থলে আসেন আমতা-২ পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.