Breaking News
Home >> Breaking News >> ব্যবসায়ীকে মাথায় গুলি করে খুন করে লক্ষাধিক টাকা লুঠ

ব্যবসায়ীকে মাথায় গুলি করে খুন করে লক্ষাধিক টাকা লুঠ

স্টিং নিউজ সার্ভিস, মালদা: ব্যবসায়ীকে মাথায় গুলি করে খুন করে তিন লক্ষ টাকা লুঠ করে পালাল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে মালদার রতুয়ার দুর্গাপুরে। মৃত আব্দুর বাসির (৫৫)। ব্যবসায়ীর এক ছেলেকেও পিস্তলের বাঁট দিয়ে মাথায় আঘাত করা হয়।

সূত্রের খবর, দুর্গাপুরে বাস স্ট্যান্ডে বড় হার্ডওয়ারের দোকান রয়েছে আব্দুর বাসিরের। আজ রাতে আব্দুর বাসির দোকান বন্ধ করে দুই ছেলে ফইজুল হক ও মহেদুর হককে নিয়ে বাইকে করে নিজের বাড়ির দিকে রওনা দেন। দোকান থেকে তাঁদের বাড়ি প্রায় আড়াই কিলোমিটার দূরে বাহিরকাপ গ্রামে।

বেশ কিছুদূর যাওয়ার পরে তারা বুঝতে পারেন অন্য একটি বাইক তাদের অনুসরণ করছে। নির্জন রাস্তায় তারা তাদের পথরোধ করে দাঁড়ায়। দুষ্কৃতীরা ছিল তিন জন। প্রত্যেকের মুখ কাপড় দিয়ে ঢাকা। তিনজনের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র।

আব্দুর বাসিরের কাছ থেকে টাকা ভরা ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করলে ফইজুল বাধা দেয়। দুষ্কৃতীরা প্রথমে ফইজুলকে পিস্তলের বাঁট দিয়ে মাথায় আঘাত করে। এরপর বসির বাধা দিলে তার মাথা লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। মাথার দান দিকে গুলি লাগে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন বাসির।

এরপর তিন লক্ষ টাকা ভর্তি ব্যাগ এবং তিনটি মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে দুই ছেলের চিৎকারে স্থানীয় কিছু লোক ছুটে এসে তাদের রতুয়া হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা আব্দুর বাসিরকে মৃত বলে ঘোষনা করে। গুরুতর আহত ফইজুল। ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা। তদন্তে নেমেছে রতুয়া থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.