Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাকদহে নলি কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নদিয়ার চাকদহে নলি কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

স্টিং নিউজ সার্ভিস, চাকদহ, নদিয়াঃ গলার নলি কাটা অবস্থায় এক ব্যক্তিকে তার বাড়ির কাছ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাবার পর মৃত্যু হল ওই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহ থানার রাজবাগান পাড়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম গৌতম দাস। বয়স একান্ন বছর। রাজবাগানপাড়া এলাকাতেই তার বাড়ি। শনিবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু রাত বেশি হয়ে যাওয়া সত্ত্বেও বাড়ি ফিরতে না দেখে বাবাকে খুঁজতে বেরিয়েছিলেন ওই ব্যক্তির ছেলে। বাড়ির কিছুটা দূরে পুকুরপাড়ে অচৈতন্য অবস্থায় বাবাকে গলার নলি কাটা অবস্থায় পড়ে থাকতে দেখতে পান ছেলে।

যদিও তড়িঘড়ি গৌতম দাসকে প্রথমে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান তার বাড়ির লোকজন। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানান্তরিত করা হয় কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে। সেখান থেকে তাকে স্থানান্তর করা হয় কলকাতার নীলরতন সরকার হাসপাতালে। সোমবার সকাল সাড়ে নটা নাগাদ ওই হাসপাতালে মৃত্যু হয় গৌতম দাসের। যদিও কী কারনে এই খুনের ঘটনা ঘটল, তা বুঝতে পারছেন না গৌতম দাসের প্রতিবেশীরা।

তাদের কাছ থেকেই জানা গিয়েছে, রং মিস্ত্রির কাজ করতেন গৌতম দাস। তবে সেই সঙ্গে চোলাই মদের ব্যবসা করতেন পুলিশ ও প্রতিবেশীদের ধারণা, পুরনো শত্রুতার জেরে ঘটেছে খুনের ঘটনা।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.