Breaking News
Home >> Breaking News >> নদিয়ার কালিগঞ্জে বৃদ্ধ বাবাকে কুপিয়ে খুন করলো সিভিক ভলেন্টিয়ার ছেলে

নদিয়ার কালিগঞ্জে বৃদ্ধ বাবাকে কুপিয়ে খুন করলো সিভিক ভলেন্টিয়ার ছেলে

স্টিং নিউজ সার্ভিস, কালিগঞ্জ, নদিয়াঃ পারিবারিক বিবাদের জেরে বৃদ্ধ বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করলো সিভিক ভলেন্টিয়ার ছেলে। ঘটনাটি ঘটে সোমবার সকালে নদিয়ার কালীগঞ্জ থানার আকন্দবেড়িয়া গ্রামে।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রবীন্দ্রনাথ সাহা (৬৭)। এই ঘটনায় গ্রাম জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বাবাকে খুনের দায়ে অভিযুক্ত ছেলে সুকান্ত সাহাকে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কালিগঞ্জ থানার আকন্দবেড়িয়া গ্রামের বাসিন্দা পেশায় কৃষক রবীন্দ্রনাথ সাহার তিন ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে হয়েছে বেশ কিছু বছর আগে। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে সংসার রবীন্দ্রনাথ বাবুর।

গ্রামবাসীরা জানান, অভিযুক্ত সুকান্ত রবীন্দ্রনাথ বাবুর বড় ছেলে। সে কালিগঞ্জ থানায় সিভিক ভলেন্টিয়ার্স এ কর্মরত। জানা যায়, অন্যান্য ছেলেদের সঙ্গে বিবাদ না হলেও অভিযুক্ত বড় ছেলের সঙ্গে বেশ কিছু বিষয় নিয়ে মাঝে মধ্যেই বিবাদ হতো।

পুলিশ জানায়, এদিন সকালে বাড়ির কাছেই বৃদ্ধ রবীন্দ্রনাথ সাহা গাড়ি থেকে ধান নামাচ্ছিলেন। সেই সময় আচমকা সিভিকে কর্মরত বড় ছেলে সুকান্ত পেছন থেকে এসে ধারাল অস্ত্র দিয়ে রবীন্দ্রনাথ বাবুকে কোপাতে শুরু করে। রবীন্দ্রনাথ বাবুর আর্তচিৎকারে আশেপাশে থাকা প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তারাই বৃদ্ধ কৃষক রবীন্দ্রনাথ সাহাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে, গঙ্গার পশ্চিম পাড়ে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা বৃদ্ধ রবীন্দ্রনাথ সাহাকে মৃত বলে ঘোষণা করে।

পাশাপাশি অভিযুক্ত বড় ছেলে সিভিক ভলেন্টিয়ার সুকান্তকে আটক করে, পুলিশের হাতে তুলে দেয় গ্রামবাসীরা। পরে পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ছেলে সুকান্তকে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি তদন্ত শুরু করেছে পুলিশ।

গ্রামবাসীদের কথায় অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন পেশায় কৃষক রবীন্দ্রনাথ সাহা।

গ্রামবাসীরা আরও জানায়, রবীন্দ্রনাথ বাবুর তিন ছেলের মধ্যে বড় ছেলে সুকান্ত ছিল একটু অন্যরকম। কথায় কথায় বাবার সঙ্গে ঝগড়া করত সুকান্ত। এদিনও তার ব্যতিক্রম হয়নি।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.