Breaking News
Home >> Breaking News >> কৃষ্ণনগরে মারুতি ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৫

কৃষ্ণনগরে মারুতি ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৫

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ সোমবার সপ্তাহের প্রথমদিনে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল, এক যুবকের। ঘটনায় গুরুতর আহত আরও ৫ জন। ঘটনাটি ঘটে নবদ্বীপ – কৃষ্ণনগর রাজ্য সড়কে কোতোয়ালি থানার জাহাঙ্গীরপুর গ্রামে। দুর্ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। পাশাপাশি দীর্ঘক্ষণ বন্ধ থাকে যানচলাচল।

ঘটনার খবর পেয়ে কোতোয়ালি থানার আই সি সহ বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠান হলে, এক অজ্ঞাত পরিচয় যুবককে মৃত বলে ঘোষণা করে হাসপাতালের চিকিৎসকেরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কৃষ্ণনগরের নাজিরাপাড়ার অস্থায়ী বাসিন্দা ঘেন্টু দাস তার নাতি রাজ দাসের মানসিক থাকায় এদিন সাতসকালে একটি মারুতি ভ্যান ভাড়া করে, পূর্ব বর্ধমানের জামালপুরের বাবা ধর্মরাজ মন্দিরে যাচ্ছিলেন পুজো দিতে। সেখানে যাওয়ার পথে, নবদ্বীপ – কৃষ্ণনগর রাজ্য সড়কে কোতোয়ালি থানার জাহাঙ্গীরপুরে উল্টোদিক থেকে আসা তীব্র গতির দুটি মোটর বাইকের সঙ্গে তাদের মারুতি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় বাইক আরোহী সহ মোট ৬ জন গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আনুমানিক বছর চৌত্রিশের ওই অজ্ঞাত পরিচয় বাইক আরোহীকে মৃত বলে ঘোষণা করে হাসপাতালের চিকিৎসকেরা।

পাশাপাশি আহতদের চিকিৎসা শুরু হলেও দুজনের অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাদের কলকাতার এন আর এস মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাদেরও কোনও পরিচয় জানতে পারেনি পুলিশ।

আহত অবস্থায় শক্তিনগরে চিকিৎসাধীন দুজনের পরিচয় জানা গেছে বলে জানায়, কোতোয়ালি থানার পুলিশ। তারা হলেন, মারুতির ভ্যানের চালক বিপদ বিশ্বাস এবং মারুতি ভ্যানের আরোহী সুধাবালা দাস।

ঘেন্টু দাস বলেন, নাতির মানসিক থাকায় পরিবার নিয়ে, জামালপুরে বাবা ধর্মরাজ মন্দিরে পুজো দিতে যাচ্ছিলাম। পথে দুর্ঘটনা ঘটায় সব বানচাল হয়ে গেল। আমরা সবাই ঠিক থাকলেও আমাদের চালক ও আমার বাড়িওয়ালা গুরুতর আহত হন।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.