Breaking News
Home >> Breaking News >> NRC বিরোধী আলোচনা সভা ও পূজা ঈদ মিলন উৎসব মালদায়

NRC বিরোধী আলোচনা সভা ও পূজা ঈদ মিলন উৎসব মালদায়

স্টিং নিউজ সার্ভিস, মালদাঃ অল ইন্ডিয়া মাইনোরিটি অরগানাইজেশন (আইমো) এর ব্যবস্থাপনায় আজ মালদা জেলার মোথাবাড়ি অঞ্চলের পাগলাঘাট বাসস্ট্যান্ড সন্নিকটে অবস্থিত বিউটি পার্কে N.R.C বিরোধী আলোচনা সভা ও পূজা ঈদ মিলন উৎসবের আয়োজন করা হয়েছিল।

উক্ত আলোচনা সভা তথা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল মহাশয়, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মাননীয়া মৌসম নূর মহাশয়া, বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য, টলিউড খ্যাত অভিনেতা অভিষেক চ্যাটার্জি মহাশয়,অধ্যাপক নাসির আহমেদ (ভাস্কর), সকল জেলা ও ব্লক নেতৃত্ববৃন্দ এবং আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল মহাশয় তাঁর বক্তব্যে জানান এন. আর. সি নামক প্রহসনমূলক আইন দ্বারা কেন্দ্রীয় সরকার মানুষের সমূহ ক্ষতিসাধনের চেষ্টা করছে, মানুষে মানুষে বিভেদ সৃষ্টি করছে। ধর্মের নামে জাতির নামে মানুষের মধ্যে বিভেদের বীজ বুনে দিচ্ছে।এই কালা আইন কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষকে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান। পাশাপাশি তিনি আরও জানান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমাদের রাজ্যে কিছুতেই এন.আর.সি হতে দেবেন না, কাজেই এন.আর.সি নিয়ে কেউ যাতে অহেতুক ভয় না পান। সাথে আজ মিলনোৎসব ঈদ উপলক্ষে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মধ্যে সম্প্রীতির বার্তা তুলে ধরেন মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল মহাশয়।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.