Breaking News
Home >> Breaking News >> ঝাড়গ্রাম রামকৃষ্ণ মিশন ও আশ্রমের প্রার্থনা সভাগৃহ উদ্বোধন করলেন আশ্রমের সভাপতি ও মন্ত্রী শুভেন্দু অধিকারি

ঝাড়গ্রাম রামকৃষ্ণ মিশন ও আশ্রমের প্রার্থনা সভাগৃহ উদ্বোধন করলেন আশ্রমের সভাপতি ও মন্ত্রী শুভেন্দু অধিকারি

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ঝাড়গ্রাম রামকৃষ্ণ মিশন ও আশ্রমের প্রার্থনা সভাগৃহ উদ্বোধন করলেন মিশন ও মঠের সভাপতি স্বামী শরনানন্দ মহারাজ। প্রার্থনা গৃহের উদ্বোধন দিয়ে এই নতুন মঠের সূচনা হল। উদ্বোধন অনুষ্ঠানে ছিলেন রাজের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, ডেপুটি স্পিকার, ঝাড়গ্রামের এসপি সহ প্রশাসনের আধিকারিকরা।

এছাড়াও ছিলেন পদস্থ মহারাজরা। পরিবহন মন্ত্রী জানান, “ঝাড়গ্রামের পিছিয়ে পড়া মানুষকে বটবৃক্ষের মতো আশ্রয় দেবে রামকৃষ্ণ মিশন। শিক্ষার আলোয় আলোকিত করবে গোটা তল্লাট।”এতদিন ঝাড়গ্রামে রামকৃষ্ণ মিশনের কোনও শাখা ছিল না। ২০১৭ সালের এপ্রিল মাসে ঝাড়গ্রাম নতুন জেলা ঘোষিত হওয়ার পরেই এখানে শাখা খোলার জন্য রামকৃষ্ণ মিশনকে পাঁচ একর জমি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই জমিতেই এ দিন নতুন ভবনের উদ্বোধন হল। জঙ্গল লাগোয়া বিশাল জমির খুব সামান্য অংশেই তৈরি হয়েছে নতুন ভবন।

এই মঠের দায়িত্বপ্রাপ্ত স্বামী শুভকরানন্দ মহারাজ জানান, ধীরে ধীরে বাড়বে এই মঠের ব্যাপ্তি।অনুষ্ঠান মঞ্চে এ দিন মন্ত্রী শুভেন্দু অধিকারী বরণ করে নেন রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী স্মরণানন্দ মহারাজকে। এটাই তাঁর প্রথম ঝাড়গ্রাম সফর জানিয়ে স্বামী স্মরণানন্দ মহারাজ জানান, গোটা এলাকায় শিক্ষার আলো জ্বালাতে চেষ্টার কোনও খামতি রাখবে না রামকৃষ্ণ মিশন।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.