Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে পৃথক দুটি পথ দুর্ঘটনায় মৃত ১, আহত ৪

কোচবিহারে পৃথক দুটি পথ দুর্ঘটনায় মৃত ১, আহত ৪

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ পৃথক দুটি পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ ব্যক্তির, আহত ৪ জন। ঘটনা দুটি ঘটেছে কোচবিহারের চকচকা গ্রাম পঞ্চায়েতের ঝিনাইডাঙ্গা ও সিতাই নেতাজী বাজার এলাকায়। ওই দুই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

প্রথম ঘটনাটি ঘটেছে চকচকা গ্রাম পঞ্চায়েতের ঝিনাইডাঙ্গা এলাকায়। ওই ঘটনায় ১ জনের মৃত্যু হয় এবং আহত হয় ২ জনের। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোচবিহার সরকারি হাসপাতালে নিয়ে আসে। ঘটনায় খবর পেয়ে ছুটে যায় দমকল কর্মী ও কোতোয়ালী থানায় পুলিশ। ঘটনায় কিছুক্ষনের জন্য ওই সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের সহযোগিতায় স্বাভাবিক হয় ওই এলাকার যান চলাচল।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন মরানাওতারা এলাকার বাসিন্দা রজনী দাস সাইকেল নিয়ে ৩১ নং জাতীয় সড়ক পারাপার হচ্ছিলেন। ঠিক সেই সময় তুফানগঞ্জগামী একটি বাইক তাকে ধাক্কা মারে। এরপরেই রাস্তার পাশে ছিটকে পরে যান তিনি। ঘটনায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। এদিকে ওই ব্যক্তিকে ধাক্কা মারার পর রাস্তার মাঝেই নিয়ন্ত্রন হারিয়ে পরে যায় বাইকটি। ঘটনায় গুরুতর আহত হয় বাইকে থাকা ২ ব্যক্তি। এরপর মারুগঞ্জগামী একটি পিকআপ ভ্যান ২ বাইক আরোহীকে চাপা দিয়ে চলে যায়। ওই ঘটনার পর গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কোচবিহার সরকারি হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে এক ব্যক্তির মৃত্যু হয় বলে জানা গেছে। তবে কিভাবে এই ঘটনা ঘটল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

এবিষয়ে স্থানীয় বাসিন্দা বিকাশ রায় বলেন, ওই ব্যক্তি রাস্তা পারাপার হবার সময় তুফানগঞ্জ থেকে আসা একটি বাইক তাঁকে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর আহত হন তিনি। এরপর রাস্তার মাঝে নিয়ন্ত্রন হারিয়ে পরে যায় বাইকটি। তাঁরপর মারুগঞ্জগামী একটি পিকআপ ভ্যান তাঁদের পিয়ে দিয়ে চলে যায়। ঘটনায় তাঁদের উদ্ধার করে আমরা সরকারি হাসপাতালে পাঠাই।

অপরদিকে,সিতাই ব্লকের নেতাজী বাজার সংলগ্ন এলাকায় দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ বাইক আরোহী। ওই ঘটনার খবর দেওয়া হয় সিতাই থানায়। পরে পুলিশ এসে স্থানীয় লোকজন সহযোগিতায় আহতদের উদ্ধার সিতাই হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যায় নেতাজী বাজার থেকে একটি বাইক সাগর দিঘির দিকে আসছিল। অপর দিক থেকে একটি বাইক নেতাজী বাজারের দিকে যাচ্ছে। সেই সময় দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত হয় ২ জন।

পরে পুলিশ এসে আহতদের উদ্ধার করে সিতাই হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে থেকে ওই বাইক দুটিকেও উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে।
রাজ্য সরকার পথ নিরাপত্তা নিলে বেশ কিছু পদক্ষেপ নিলেও দুর্ঘটনাকে নিয়ন্ত্রণ কেন করা যাচ্ছে না সে নিয়ে উঠছে প্রশ্ন। কোচবিহার জেলায় এখন পথ দুর্ঘটনায় নিত্যদিনের সাথী হয়েছে। এদিনও জেলার দুই প্রান্তে পথ দুর্ঘটনা ঘটে তাতে মৃত্যু হয় ১ জনের এবং আহত হয় ৪ জন।

এছাড়াও চেক করুন

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস, মালদা: মদ্যপ অবস্থায় স্ত্রীর ওপর শাররীক অত্যাচার স্বামীর,অবশেষে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের …

Leave a Reply

Your email address will not be published.