Breaking News
Home >> Breaking News >> মালদার অতিরিক্ত পুলিস সুপারকে বিক্ষোভ বিজেপি সমর্থকদের

মালদার অতিরিক্ত পুলিস সুপারকে বিক্ষোভ বিজেপি সমর্থকদের

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ তিন বছরের শিশুকেও পশ্চিমবাংলায় ধর্ষণ করতে ছাড়ছে না অপরাধীরা । ওই শিশুকন্যার এখন মালদা মেডিকেল কলেজের চিকিৎসাধীন। ৮ থেকে ১০ দিন আগেই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত গ্রেপ্তার হয়েছে।

কিন্তু যে ধরনের শাস্তি পাওয়া উচিত, জানি না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তাকে দেবে কিনা। শনিবার মালদা এসে নির্যাতিতা ওই শিশুকন্যাকে দেখে তৃণমূল সরকারের উপর একরাশ ক্ষোভ উগরে দিলেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি । তিনি বলেন , এরাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। কাজেই মহিলাদের যদি মুখ্যমন্ত্রী সুরক্ষায় না দিতে পারে তাহলে সব মহিলারা আস্থা হারাবে। আর আস্থা হারিয়ে আস্তে আস্তে বিজেপি যেমন লোকসভায় ১৮ টি সিট পেয়েছে। ২০২১-এ সরকার গড়বে। কারণ , বিজেপি মহিলাদের সুরক্ষা দিতে জানে।

এদিন মালদায় এসে হরিশ্চন্দ্রপুরের তিন বছরের নির্যাতিতা শিশুকন্যাকে দেখতে মেডিক্যাল কলেজে যান সাংসদ তথা বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি । পাশাপাশি ইংরেজবাজার থানার কোতুয়ালি গ্রাম পঞ্চায়েতের টিপাজানি গ্রামে অগ্নিদগ্ধ যুবতীর দেহ উদ্ধারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন সাংসদ লকেট চ্যাটার্জি। দোষীদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।

সাংসদ লকেট চ্যাটার্জি বলেন, এই পরিস্থিতিতে রাজনীতি করলে চলবে না । সব দলকে একসাথে হতে বলছি‌ কারণ যারা অপরাধী , তারা ছাড়া পেয়ে যাচ্ছে । কলার তুলে ঘুরে বেড়াচ্ছে। ওদের কঠোর শাস্তি হওয়া দরকার।

হায়দ্রাবাদ কান্ড নিয়ে দেশজুড়ে যখন মাতামাতি চলছে, তারই মধ্যে পশ্চিমবঙ্গের মালদায় তিন বছরের শিশু কন্যা নির্যাতন থেকে অগ্নিদগ্ধ যুবতীর দেহ উদ্ধারের যে ঘটনাটি ঘটেছে তা নিয়ে তৃণমূল সরকারের কড়া ভাষায় সমালোচনা করেছেন বিজেপি নেত্রী তথা সাংসদ লকেট চ্যাটার্জি।

এদিন সাংসদ লকেট চ্যাটার্জি সাংবাদিকদের বলেন, মুখ্যমন্ত্রী চাইছেন নিজের ঘরের বিষয়টি ধামাচাপা দেওয়ার। পশ্চিমবঙ্গের নারী নির্যাতন শীর্ষে । তা বিভিন্ন তথ্য থেকে উঠে এসেছে। হায়দ্রাবাদ নিয়ে হৈচৈ হচ্ছে। অথচ ওই রকমই এমন ঘটলো মালদায়। তা নিয়ে কোন কথা হচ্ছে না । আমরা চাই পুলিশ ও প্রশাসন অবিলম্বে ঘটনার কিনারা করুক। দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক। কিন্তু এই বিষয়টি ইচ্ছাকৃতভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট ওরা পরিবর্তন করতে পারে। আমি এর সাক্ষী আছি। একটা মেয়ের সাথে যা হয়েছে তাতে কোনরকম ভাবে বরদাস্ত করা যায় না। এরকম চলতে থাকলে পশ্চিমবঙ্গের মহিলারা আস্থা হারিয়ে ফেলবে মুখ্যমন্ত্রীর ওপর থেকে। জাতি , ধর্ম নির্বিশেষে একটা মেয়ের প্রতি যে অত্যাচার হয়েছে তার প্রকৃত তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু এরকম কোন কিছুই দেখা যাচ্ছে না।

সাংসদ লকেট চ্যাটার্জি হায়দারাবাদ ঘটনা প্রসঙ্গে বলেন, গণতন্ত্র হচ্ছে আসল কথা । দেশবাসী যেখানে খুশি। মানুষ যেখানে খুশি । সেখানে আমিও খুশি । গণতন্ত্রের ওপর আর কোন কথা হয় না । হায়দ্রাবাদ কাণ্ডে ঘটনায় নির্যাতিতার আত্মা শান্তি পেয়েছে।

এছাড়াও চেক করুন

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্টিং নিউজ সার্ভিস, মালদা: মদ্যপ অবস্থায় স্ত্রীর ওপর শাররীক অত্যাচার স্বামীর,অবশেষে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের …

Leave a Reply

Your email address will not be published.