Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জে বিডিও নিগ্রহের ঘটনায় অবস্থান বিক্ষোভ ব্লক অফিস কর্মীদের

তুফানগঞ্জে বিডিও নিগ্রহের ঘটনায় অবস্থান বিক্ষোভ ব্লক অফিস কর্মীদের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ তুফানগঞ্জে গতকাল বিডিও নিগ্রহের ঘটনায় তুফানগঞ্জ ২ নং ব্লক অফিস চত্বরে অবস্থান বিক্ষোভে বসল ব্লক অফিস কর্মীরা। এই ঘটনায় কার্যত স্তব্ধ হয়ে যায় বিডিও অফিসের সমস্ত কাজকর্ম। বিপাকে পড়েন এলাকার সাধারন মানুষ। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বক্সিরহাট থানার পুলিশ। তবে পুলিশ এলেও বিক্ষোভে অনড় আছেন সমষ্টি উন্নয়ন দপ্তরের কর্মীরা।

গত লোকসভা নির্বাচনের পর থেকেই তুফানগঞ্জ ২ নং ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত অফিস নিয়ে তৃণমূল বিজেপির মধ্যে সংঘর্ষ বারবার উত্তপ্ত হয়েছে। গতকাল মহিষকুচি ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ পঞ্চায়েত সদস্যরা তাদের অফিসে ঢুকতে গেলে কিছু বহিরাগত দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত হন তাঁরা।

এই খবর জানতে পেরে সেখানে ছুটে যান তুফানগঞ্জ ২ নং ব্লকের বিডিও ভগীরথ হালদার ও পঞ্চায়েত উন্নয়ন আধিকারিক। তাঁরা সেখানে গেলে তাঁদের উপরেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। এদিন বিডিও সাহেব অভিযোগ করে বলেন, আমার উপরেও আক্রমণ করা হয়, যারা আক্রমণ করেছিল তাঁদের হাতে বিজেপি পতাকা ছিল বলেও দাবী করেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি দলছুট তৃণমূল কর্মীরা ফের বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান করেন। সেই সঙ্গে বেশ কয়েকজন পঞ্চায়েত সদস্য ফের তৃণমূলে যোগদান করলে ফের ওই গ্রাম পঞ্চায়েত তৃনমূলের দখলে আসে। এরপরেই গ্রাম পঞ্চায়েতের রাজনৈতিক দখলের লড়াইকে কেন্দ্র করে অশান্ত হয়ে ওঠে গোটা এলাকা।

তারপর তৃণমূল ওই গ্রাম পঞ্চায়েত দখল নিলেও বৃহস্পতিবার গ্রাম পঞ্চায়েত প্রতিনিধিরা ঢুকতে গেলে তাঁদের বাঁধা দেয় বিজেপি কর্মীরা বলে অভিযোগ। এরপরেই দুই দলের মধ্যে শুরু হয় ব্যাপক বোমাবাজি। ওই ঘটনার জেরে মুহূর্তের মধ্যে শুনশান হয়ে যায় গোটা এলাকা।

এছাড়াও চেক করুন

বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: বাঁশবেড়িয়ার ত্রিবেনিতে মানুষের সুবিধার জন্য তৈরি হচ্ছে যাত্রী প্রতীক্ষালয়।সাধারণ মানুষের দীর্ঘদিনের …

Leave a Reply

Your email address will not be published.