Breaking News
Home >> Breaking News >> ২৪ ঘন্টাপরেও ওই যুবতীর পরিচয় জানতে পারেনি মালদা জেলা পুলিস

২৪ ঘন্টাপরেও ওই যুবতীর পরিচয় জানতে পারেনি মালদা জেলা পুলিস

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদহঃ গতকাল মালদহের ইংরেজ বাজার থানার কোতুয়ালীতে টিপাজানির আমবাগানে যে যুবতীর আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার হয়ে ছিল জেলা পুলিশ ২৪ ঘন্টাপরেও তার পরিচয়ণ জানতে পারে নি।

শুক্রবার ফের ঘটনাস্থলে যান পুলিশ সুপার অলক রাজোরিয়া। ঘটনাস্থলের তিন জায়গার সিসিটিভি ফুটেজ নেওয়া হয়েছে। তার সঙ্গে আশেপাশের গ্রামবাসীর সাথে ও কথা বলা হচ্ছে যাতে কিছু তথ্য পাওয়া যায়। জানালেন পুলিশ সুপার। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পুলিশ হাতে পেয়েছে।

পুলিশ সূত্রে খবর ঐ অঞ্জাত পরিচয় যুবতীকে শ্বাস রোধ করে খুন করা হয়েছে। এমন কি মাথার পেছনে ডানদিকে একটি ক্ষত চিহ্ন রয়েছে। তবে ধর্ষণ করা হয়েছে কিনা ময়নাতদন্তের প্রাথমিক তদন্তে তার উল্লেখ নেই। সেখানে বলা হয়েছে এই বিষয়ে আরো কিছু পরীক্ষা নিরীক্ষার দরকার আছে।পুলিশের অনুমান মেয়েটিকে অন্য কোথাও খুন করে পরে এই আম বাগানে নিয়ে এসে পুড়িয়ে থাকতে পারে।

উল্লেখ্য ২০১৪ সালে এই আম বাগান থেকে এক যুবতীর মৃতদেহ পুলিশ উদ্ধার করে ছিল। পরে তদন্তে পুলিশ জানতে পারে মালদার রতুয়া থানা এলাকাতে খুন করা হয় এবং পরে কোতুয়ালীর এই আম বাগানে ফেলে দিয়েছিল। পুলিশ ঐ ঘটনায় মূল অভিযুক্তদের বীরভূম জেলা থেকে গ্রেফতার করে ছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে অঞ্জাত পরিচয় এই যুবতীর খুনের প্রকৃত রহস্য উদ্ধারের জন্য আজ বিকেলে ফরেন্সিক বিশেষজ্ঞের একটি দল আজ বিকেল নাগাদ মালদহে আসতে পারে।

এছাড়াও চেক করুন

মদ্যপ অবস্থায় ড্রাইভিং না করার পরামর্শ দেন পুলিশ সুপার কোটেশ্বর রাও

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়া: কমবয়সী যুবকদের মদ্যপ অবস্থায় মোটর বাইক চালানোর প্রবনতা বেড়ে …

Leave a Reply

Your email address will not be published.