Breaking News
Home >> Breaking News >> ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে মালদার মানিকচকে নিবিড় মিশন ইন্দ্রধানুষ সূচনা করা হল

ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে মালদার মানিকচকে নিবিড় মিশন ইন্দ্রধানুষ সূচনা করা হল

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ ব্লক স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার মালদা জেলার মানিকচক ব্লকের প্রত্যন্ত এলাকা নারায়ণপুর চরে নিবিড় মিশন ইন্দ্রধানুষ ২ এর শুভ সূচনা হলো।

এদিনের অনুষ্ঠান থেকে চরের কয়েকশো শিশুদের ইন্দ্রধনুষের সাতটি রঙের মতো সাত ধরনের টিকা প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিল মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মন্ডল, মানিকচক ব্লক বিডিও সুরজিৎ পন্ডিত, মানিকচক ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ হেম নারায়ন ঝা, সহ এলাকার জনপ্রতিনিধিরা ও স্বাস্থ্য দপ্তরের কর্মীরা।চরের একটি প্রাথমিক স্কুল ফিতা কেটে ও শিশুদের পোলিও খাইয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রশাসনের কর্তারা। এরপর শিশুদের পোলিও থেকে শুরু করে সব ধরনের টিকা প্রদান করেন স্বাস্থ্য দফতরের কর্মীরা।

এই বিষয়ে মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল বলেন, রাজ্যের চারটি জেলায় নিবিড় মিশন ইন্দ্রধনুষ ২ শুরু হয়েছে।তারমধ্যে আমাদের জেলা একটি।বিভিন্ন জায়গায় শুরু হলেও মানিকচক ব্লকের নারায়ণপুর থেকে এই অনুষ্ঠানের শুভ সূচনা হলো।মানিকচকের নারায়ণপুর চরের আজ সমস্ত শিশুকে পোলিও টিকা প্রদান করা হয়।

অন্যদিকে সরকারের এই পরিষেবা পেয়ে খুশি চরবাসী।তারা জানায় নদী পার করে মানিকচক হাসপাতালে যেতে তাদের অসুবিধা হয়। প্রতিনিয়ত এই পরিষেবা পেলে আমাদের আরো সুবিধা হবে।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.