Breaking News
Home >> Breaking News >> গ্রেফতার হল আমতার সেই বাইক চোর

গ্রেফতার হল আমতার সেই বাইক চোর

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ছিপছিপে চেহারা। উজ্জ্বল ত্বক। পরিপাটি চুল কাটা। উচ্চতায় সাড়ে পাঁচ ফুট। পরনে আকাশি রঙের হাফ হাতা গেঞ্জি ও ক্রিম রঙের প্যান্ট। মোটরবাইকের লক খুলে হেলমেট পড়ে পালিয়েছিল চোর বাবাজি। সিসিটিভি ফুটেজে বাইক চোরের বিষয় এটুকুই ছিল তথ্য। বাকিটা সোর্স মারফৎ তদন্ত চালিয়ে চোর কে বাগে আনল আমতা থানার পুলিশ।

আমতা সাহাপাড়া এলাকার বাইক চুরির অভিযোগে গ্রেফতার হওয়া যুবকের নাম সুকান্ত কারক। এর আগেও বেশ কয়েকটি চুরির ঘটনায় নাম রয়েছে বলে সূত্রের খবর। ডোমজুড় আমবিয়া থেকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয়েছে চুরি যাওয়া মোটরবাইকটি। আদালতে পেশ করা হলে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, গ্রেফতার হওয়া যুবক সুকান্তর বাড়ি হুগলীর পলাশপাই এলাকায়। চুরি করাটাই ছিল নেশা। এলাকায় একাধিক চুরিতে নাম রয়েছে। পরিবারের আর্থিক সবচ্ছলতা থাকলেও চুরি করাটাই ওর নেশা। মাঝেমধ্যে মাসখানেক কোথায় চলে যেত। তারপর আবার ফিরে আসত গ্রামে। মোবাইল টাওয়ারের কেবল চুরি সহ একাধিক জিনিস চুরি করার সিদ্ধহস্ত। সবস্ময় গলায় ঝুলত সোনার চেন। পোশাক ও চেহারায় আধুনিকতার ছাপ। ইদানিং ডোমজুড় এলাকায় ভাড়া থাকত।
আমতা থানার এসআই টিম্পু দাস জানান, আমরা যতটুকু ফুটেজ পেয়েছিলাম তার উপর ভিত্তি করে তদন্ত শুরু করা হয়। বিভিন্ন সোর্স ও ফুটেজ কে সম্বল করে এগিয়ে যাওয়া হয়। ডোমজুড় আমবিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ কাস্টডিতে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ করে দেখা হচ্ছে এর আগে বাইক চুরির করেছে কিনা। এর পিছনে কোনও গ্যাং যুক্ত রয়েছে কিনা তদন্ত চলছে।

আমতা এলাকায় ৪-৫টি বাইক চুরির ঘটনা ঘটেছে। পুলিশ সক্রিয়ভাবে চোর কে ধরায় খুশি এলাকাবাসী। আমতা শহরে সিসিটিভি ক্যামেরা বাড়ানোর কথা জানিয়েছেন। তাহলে চুরির ঘটনা অনেকটাই কমবে বলেই মত স্থানীয়দের।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.