Breaking News
Home >> Breaking News >> পাম্প অপারেটরদের স্মারকলিপি প্রদান মাথাভাঙ্গায়

পাম্প অপারেটরদের স্মারকলিপি প্রদান মাথাভাঙ্গায়

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ৬ দফা দাবীর ভিত্তিতে পানীয় জল পাম্প অপারেটর কর্মী ইউনিয়নের পক্ষ থেকে বুধবার মাথাভাঙ্গার সহকারী বাস্তুকারের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

এদিনের এই কর্মসূচীর নেতৃত্ব দেন, পানীয় জল পাম্প অপারেটর কর্মী ইউনিয়ন ডিভিশন কমিটির সম্পাদক গণেশ নন্দী, ডিভিশন কমিটির সভাপতি প্রদীপ ঘোষ, সাব ডিভিশন কমিটির সম্পাদক ভানু ধর, হিমাদ্রি সাহা, সুবিন বর্মন সহ অন্যান্যরা। তাঁদের দাবী গুলির মধ্যে অন্যতম পানীয় জলের পরিকাঠামো অবিলম্বে ঠিক করতে হবে, পাম্প অপারেটরদের প্রত্যেক মাসে তাঁদের প্রাপ্য মজুরি দিতে হবে, যে সমস্ত অপারেটরদের ছাঁটাই করা হয়েছে তাঁদের এবার কাজে পুনঃবহাল করতে হবে।

এবিষয়ে অপারেটর কর্মী ইউনিয়নের সম্পাদক গণেশ নন্দী বলেন, বেশ কিছুদিন থেকে পানীয় জল সরবরাহ প্রকল্পের অধীন পাম্প অপারেটরদের সঠিক সময়ে ঠিকাদাররা বেতন দিচ্ছেন না।

তিনি আরও অভিযোগ করে বলেন, সরকার নির্ধারিত মজুরি দেওয়ার কথা থাকলেও বর্তমানে সঠিক মজুরি দেওয়া হচ্ছে না, পরিচয় পত্র দেওয়ার ক্ষেত্রে গড়িমসি করা হচ্ছে বলেও জানান তিনি, তাঁর আরও দাবী, যাদের কাজ থেকে ছাঁটাই করে দেওয়া হয়েছে তাঁদের পুনরায় সেই কাজে বহাল করতে হবে, শুরু তাই নয় যারা অপারেটরের কাজ করছে তাঁদের সঠিক পরিচয় পত্র দেবার কথাও বলেন তিনি।

এবিষয়ে পিএইচডির মাথাভাঙা মহাকুমার সহকারি বাস্তুকার নিত্যহরি বসাক বলেন, ছয়দফা দাবিতে ওই সংগঠন যে লিখিত স্মারকলিপি দিয়েছে তা আমি হাতে পেয়েছি। তাঁদের দাবিগুলিকে সঠিকভাবে বিবেচনা করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.