Breaking News
Home >> Breaking News >> পারিবারিক বিবাদের জেরে গলাস ফাঁস দিয়ে আত্মহত্যা এক গৃহবধু

পারিবারিক বিবাদের জেরে গলাস ফাঁস দিয়ে আত্মহত্যা এক গৃহবধু

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করলেন এক গৃহবধূ৷ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল চারটার সময় হরিশ্চন্দ্রপুর থানার ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের কোনার গ্রামে। মৃত গৃহবধূর নাম মাধবী দাস,বয়স ২২ বছর।

মঙ্গলবার স্বামীর সঙ্গে ঝগড়া করার পর বিকেল ৪ টার সময় শোয়ার ঘরে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেন মাধবী দাস। তার মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পরিবার সূত্রে খবর, প্রায় দু’বছর আগে কোনার গ্রামের বাসিন্দা উজ্জ্বল দাসের সঙ্গে মাধবী দাসের বিয়ে হয়।অভাবের মধ্য দিয়ে সুখেই চলছিল সংসার।
স্বামী উজ্জ্বল দাস একজন দিনমজুর। দিন খটে দিন খায় ।সংসারের অভাবের টানাপোড়েনেই প্রায়ই তাদের মধ্যে অশান্তি চলতো। গত রাতেও স্বামীর সঙ্গে মাধবী দাসের ঝগড়া হয় বলে দাবি পরিবারের। মঙ্গলবার বিকেলে স্বামী পারার এক গৃহস্থের বাড়িতে ধান ঝাড়তে গেলে সেই সময় বাড়ি ফাকা পেয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠায়। স্বামীর সঙ্গে ঝগড়ার ফলে এই মৃত্যু না এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ ।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.