Breaking News
Home >> Breaking News >> রাস্তায় ছাত্রীকে কটুক্তি, অপমানে আত্মঘাতী ছাত্রী

রাস্তায় ছাত্রীকে কটুক্তি, অপমানে আত্মঘাতী ছাত্রী

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ বিয়ের করতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে রাস্তায় কটুক্তি। স্কুল থেকে বাড়ি আসার সময় রাস্তার অশ্লীল ভাষায় গালাগালি ও হেনস্তা। সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল নবম শ্রেণীর এক ছাত্রী।

ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার শ্রীরামপুর সরদারপাড়া এলাকায়। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কালিয়াচক থানায় ৪ জনের নামে অভিযোগ করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায় কালিয়াচক গার্লস স্কুলের নবম শ্রেণীর ছাত্রীকে উত্যক্ত করত ওই এলাকারই শাম্মী শেখ নামে এক যুবক। তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। ছাত্রী সেই প্রস্তাবে রাজি হয়নি। তারপর থেকেই রাস্তায় বেরোলেই সেই ছাত্রীকে উত্ত্যক্ত করতো শাম্মী শেখ বলে অভিযোগ। শুধু শাম্মী শেখ না তার পরিবারের লোকেরাও ছাত্রীকে রাস্তায় বেরোলেই উত্ত্যক্ত করত বলে অভিযোগ।

এদিন স্কুল থেকে বাড়ি আসার সময় ছাত্রীকে রাস্তায় দাঁড় করিয়ে অভিযুক্ত শাম্মী শেখের পরিবারের চার সদস্য কুটুক্তি করে। হাত ধরে টানা হেঁচড়া করে। ছাত্রী বাড়িতে গিয়ে পরিবারের কাছে অভিযোগ জানায়। আর এইসব ঘটনা সহ্য করতে না পেরেই মঙ্গলবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ছাত্রী।

খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ ঘটনাস্থলে যায় এদিন দুপুরে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ওই ছাত্রীর মৃতদেহ। পরিবারের পক্ষ থেকে কালিয়াচক থানায় যুবক সহ পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.