Breaking News
Home >> Breaking News >> অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ কোচবিহারে ৩ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ

অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ কোচবিহারে ৩ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৩ দুষ্কৃতী। অসম বাংলা সীমান্তের কোচবিহার জেলার তুফানগঞ্জ থেকে ৪ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ। ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা সকলেই পুন্ডিবাড়ি থানা এলাকার বাসিন্দা। তুফানগঞ্জের ঘোগারকুঠি এলাকার একটি টোল প্লাজা থেকে এদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার কোচবিহার জেলা আরক্ষা ভবনে জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বলকর সাংবাদিকদের জানান, গোপন সূত্রে খবর পেয়ে তুফানগঞ্জ থানার ওসি রাহুল তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি টিম সেখানে গিয়ে অভিযান চালিয়ে ওই ৩ দুষ্কৃতীকে আটক করে। তাঁদের কাছ থেকে ৪ রাউন্ড গুলি ভর্তি একটি ৯ এমএম কারবাইন, অতিরিক্ত কার্বাইনের একটি ম্যগাজিন, একটি ওয়ানশাটার ও একটি পাইপগান উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার জানান, ধৃতরা হলেন, গোবিন্দ বর্মণ, সুব্রত রায়। ধৃত ওই দুইজনের বাড়ি কোচবিহার ২ নং ব্লকের কাকরিবাড়ি এলাকায়, অপরজনের নাম শিবশঙ্কর রায়, তাঁর বাড়ি ওই ব্লকেরই পেস্টারঝাড় এলাকায়।

ধৃতদের এদিন আদালতে পাঠানো হয়েছে। বন্দুক কেনা বেচার উদ্দেশ্যেই ধৃতরা ওই এলাকায় জড়ো হয়েছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান।তবে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.