Breaking News
Home >> Breaking News >> প্রসেনজিৎ- জয়ার “রবিবার” কি আগামী ২৭-শে ডিসেম্বর?

প্রসেনজিৎ- জয়ার “রবিবার” কি আগামী ২৭-শে ডিসেম্বর?

প্রজ্ঞা পারমিতা দত্ত, স্টিং নিউজ, কলকাতা: আজকের এই বিশ্বায়নের যুগে রবিবার সকলের ছুটির দিন না হলেও তবে আমাদের দেশ বা রাজ্যে রবিবার কে পূর্ণাঙ্গ ছুটির দিন হিসেবে ধরা হয়।

সকালে স্কুল বা অফিসে যাওয়ার তাড়া নেই সব কিছুই একটু রিলাক্স মুডে চলতে পারে। রবিবার মানেই ছুটি সমস্ত কাজ সপ্তাহের অন্যদিনের জন্য তুলে রেখে শুধু আড্ডার দিন। অনেকের কাছে রবিবার দিনটা আনন্দের আবার অনেকের কাছে এই দিনটাই ঘৃণার। এরকমই আনন্দ ঘৃনা মেলানো ‘রবিবার’-এ জুটি বাঁধলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বাংলাদেশ ও বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। অতনু ঘোষের পরিচালনায় নতুন সিনেমা ‘রবিবার’-এ এই প্রথম একই ফ্রেমে দেখা যাবে প্রসেনজিৎ-জয়াকে। মুক্তি পেয়েছে পরিচালক অতনুর নতুন সিনেমা ‘রবিবার’-এর ট্রেলার।

নস্টালজিয়ার গল্প বলবে পরিচালক অতনুর নতুন সিনেমা ‘রবিবার’। সবাই ‘রবিবার’ দিনটির জন্যই সারা সপ্তাহ ধরে অপেক্ষা করেন। কারন চাকুরিজীবি মানুষদের কাছে এই দিনটিই নিখাদ অবসরের দিন।

কিন্তু সেদিনই যদি কোন এক অতীতের ফেলে আসা ‘রবিবার’ ঘটনা সামনে আসে। তাহলে দিনটা কি আনন্দের থাকবে নাকি ভয়ানক কষ্টের, সেই সঙ্গে যদি বিভিন্ন সম্পর্কের টানা পোরন উঠে আসে। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরনো তাহলে কি হবে! সেই গল্পই বড় পর্দায় বলবে পরিচালক অতনু ঘোষের নতুন সিনেমা। আগামী ২৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রবিবার’।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.