Breaking News
Home >> Breaking News >> ধুবুলিয়ায় ৩৪ নং জাতীয় সড়কে দূর্ঘটনায় মৃত্যু পুলিশ কর্মীর

ধুবুলিয়ায় ৩৪ নং জাতীয় সড়কে দূর্ঘটনায় মৃত্যু পুলিশ কর্মীর

স্টিং নিউজ সার্ভিসঃ পথ দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে মৃত্যু হল এক পুলিশ কর্মীর। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ধুবুলিয়া থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর। মৃত ওই পুলিশ কর্মীর নাম উত্তম বিশ্বাস (৫৩)। বাড়ি ধুবুলিয়া থানার কাঁঠালবাগান এলাকায়। মৃত পুলিশ কর্মী নবদ্বীপ থানায় এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

মর্মান্তিক পথ দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই পুলিশ মহলে শোকের ছায়া নেমে আসে। দুর্ঘটনার খবর পেয়ে, দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ধুবুলিয়া থানার পুলিশ। পরে ওই পুলিশ কর্মীর নিথর দেহটি উদ্ধার করে, শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানতে পারা যায়, রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ উত্তম বিশ্বাস নামে ওই পুলিশকর্মী নবদ্বীপ থেকে বাইক চালিয়ে, একটি বিশেষ কাজে ধুলিয়ার বাড়িতে যাচ্ছিলেন। সেই সময় ৩৪ নম্বর জাতীয় সড়কে ধুবুলিয়া থানার হাঁসাডাঙা এবং চৌগাছার মাঝামাঝি একটি ছোট ব্রিজের উপর, পেছন থেকে বহরমপুরগামী একটি দ্রুতগামী লরি তাকে ধাক্কা দিলে, ওই পুলিশ কর্মী বাইক সহ রাস্তায় ছিটকে পড়েন।

ওই সময় পেছন থেকে অন্য একটি লরি তার মাথার উপর দিয়ে চলে গেলে, ঘটনাস্থলেই উত্তম বিশ্বাস নামে ওই পুলিশর মৃত্যু হয়। ঘটনার পর দ্রুত গতিতে ঘাতক গাড়িটি এলাকা ছেড়ে পালিয়ে যায়।

ধুবুলিয়া থানার ওসি তাপস ঘোষ জানান, ঘাতক গাড়ির খোঁজে পার্শ্ববর্তী থানাগুলিতে বার্তা পাঠান হয়েছে। এদিকে সহকর্মীর মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যুতে শোকের আবহ তৈরি হয়েছে নবদ্বীপ থানায়। পাশাপাশি উত্তম বাবুর আকস্মিক মৃত্যুর খবর তার বাড়ি কাঁঠালবাগানে পৌঁছালে, কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের লোকেরা।

মঙ্গলবার বিকেলে উত্তম বিশ্বাসের দেহটি ময়না তদন্তের পর, তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ার রাজগ্রামে গহনার দোকানে দুঃসাহসিক চুরি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ স্থানীয়রা জানায় শুক্রবার রাতে এই চুরির ঘটনা ঘটে।দোকানের মালিক …

Leave a Reply

Your email address will not be published.