Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টর উল্টে মৃত ৩ যুবক, শোকের ছায়া এলাকায়

তুফানগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টর উল্টে মৃত ৩ যুবক, শোকের ছায়া এলাকায়

মনিরুল হক, স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টর উল্টে মৃত্যু হল তিন যুবকের। ওই ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। ঘটনাটি ঘটেছে, কোচবিহার জেলার তুফানগঞ্জ ১ নং ব্লকের ধলপল-২ গ্রাম পঞ্চায়েতের ছাটরামপুর গ্রাম এলাকায়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তুফানগঞ্জ থানার পুলিশ ও দমকলের কর্মীরা। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ময়নাতদন্তের জন্য কোচবিহার এমজেএন হাসপাতালে পাঠান হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই তিন যুবকের নাম প্রসেনজিৎ দাস (২৮), সৌরভ দাস (১৯) ও জয়ন্ত দাস (২৭)। তাদের বাড়ি ওই এলাকায় বলে জানা গিয়েছে। শনিবার গভীররাতে ওই তিন যুবক জমি চাষ করে ট্রাক্টর নিয়ে বাড়ি ফিরছিল। সেই সময় হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি রাস্তার পাশে একটি পুকুরে উল্টে যায়। ঘটনাস্থলে তিন যুবক চাপা পরে যায় বলে জানা গিয়েছে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তুফানগঞ্জ পুলিশ ও দমকলের কর্মীরা। ওই তিন যুবককে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করে। মৃতদেহ গুলি ময়নাতদন্তের জন্য কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের পাঠানো হয়। তবে কি কারনে এই ঘটনা ঘটল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.