Breaking News
Home >> Breaking News >> নদিয়ার নাকাশিপাড়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশ-কন্যার

নদিয়ার নাকাশিপাড়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশ-কন্যার

স্টিং নিউজ সার্ভিস, নাকাশীপাড়া, নদিয়াঃ পথ দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে মৃত্যু হল এক যুবতীর। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে নদিয়ার নাকাশীপাড়া থানার অন্তর্গত সুধাকরপুর রাজ্য সড়কের উপর। মৃত যুবতীর নাম প্রণতি দে (২৪)। বাড়ি নাকাশীপাড়া থানার বেথুয়াডহরীর কাঁঠালবেড়িয়া এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানতে পারা যায়, শনিবার সন্ধ্যায় বেথুয়াডহরী কাঁঠালবেরিয়ার বাসিন্দা প্রণতি দে নামে এক যুবতী একটি বিশেষ কাজে স্কুটি চালিয়ে সুধাকরপুরে গিয়েছিলেন। কাজ সেরে সন্ধ্যায় কিছু পর স্কুটি চালিয়ে বেথুয়াডহরী-সুধাকরপুর রাজ্য সড়ক ধরে বাড়ি ফিরছিলেন ওই যুবতী। পথে কোনও এক বাতি স্তম্ভে ধাক্কা লাগলে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন। সেই সময় ওই রাস্তা দিয়ে পুলিশের একটি টহলদারী ভ্যানের বিষয়টি নজরে পড়লে, রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা আহত ওই যুবতীকে উদ্ধার করে বেথুয়াডহরী গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানতে পারা যায়, ওই যুবতী ব্যারাকপুরের রাইস ইনস্টিটিউট নামক একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে জীবিকা সংক্রান্ত বিষয়ের ছাত্রী ছিলেন। মৃত ওই যুবতীর বাবা গৌড় দে রাজ্য পুলিশের কর্মরত রয়েছেন। বর্তমানে কর্মসূত্রে তিনি মালদায় রয়েছেন। মেয়ের মৃত্যুর খবর পৌঁছালে গৌর বাবু বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

রবিবার দুপুরে যুবতীর দেহটি ময়না তদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠান হয়। সমগ্র ঘটনা জানতে তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.