Breaking News
Home >> Breaking News >> বদলি হলেন কোচবিহারের ডিএম এন্ড ডিসি তমোজিৎ চক্রবর্তী

বদলি হলেন কোচবিহারের ডিএম এন্ড ডিসি তমোজিৎ চক্রবর্তী

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের রাজ্য প্রশাসনে রদবদল। শুক্রবার রাতে নবান্নের একটি নির্দেশিকায় জানা গেছে, কোচবিহার জেলার ডিএম এন্ড ডিসি তমোজিৎ চক্রবর্তীকে সরিয়ে নিয়ে পশ্চিম বর্ধমানের ডিপিআরডিও পদে বসান হল।

এদিন বদলি বিয়য়ে জানতে চাইলে কোচবিহার জেলার ডিএম এন্ড ডিসি তমোজিৎ চক্রবর্তী বলেন, একটি নির্দেশিকা এসেছে। কোচবিহার ছেড়ে পশ্চিম বর্ধমানে যেতে হবে নতুন দায়িত্ব নিয়ে। খুব অল্প সময়ের মধ্যে কোচবিহারকে আপন করে নিতে পেরেছিলাম। হয়তো বা কোচবিহারকে খুব মিস করব।

এছাড়াও রাজ্যের বেভারেজ কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রণধীর কুমারকে সরিয়ে তাঁর জায়গায় নিয়ে আসা হয়েছে খালিদ আনোয়ারকে। বর্তমানে তিনি শুল্ক কমিশনারের দায়িত্ব সামলাচ্ছেন। পাশাপাশি পশ্চিমবঙ্গ রাজ্য লটারির ডিরেক্টর ও ডিআরআইই-র ডিরেক্টরের দায়িত্বও সামলাবেন আনোয়ার। অন্যদিকে রণধীর কুমারকে কারিগরি শিক্ষা, প্রশিক্ষণ ও কর্মদক্ষতা উন্নয়ন বিভাগের অতিরিক্ত সচিবের দায়িত্বে পাঠানো হয়েছে।

পাশাপাশি দিল্লিতে রাজ্য সরকারের রেসিডেন্ট কমিশনারের কার্যালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত সুমন পালকে রাজ্যে ফিরিয়ে আনা হয়েছে। তাঁকে মুখ্যমন্ত্রীর সচিবালয়ের উপ-সচিব হিসেবে নিয়োগ করা হয়েছে। রাজ্যের কারা দফতরের যুগ্মসচিব পদে আনা হয়েছে অধীপকুমার রায়কে।

হাওড়ার ডিএমডিসি গোবিন্দ নন্দীকে দক্ষিণ ২৪ পরগনার ডিএমডিসি পদে বদলি করা হয়েছে। পূর্ব মেদিনীপুরের ডিএমডিসি পদে পাঠানো হয়েছে বীথি প্রামাণিককে। কালিংপঙের ডিএমডিসি হলেন মহাদ্যুতি অধিকারী।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.