Breaking News
Home >> Breaking News >> নদিয়ার কালীগঞ্জে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টায় গ্রেফতার স্বামী ও শাশুড়ী

নদিয়ার কালীগঞ্জে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টায় গ্রেফতার স্বামী ও শাশুড়ী


স্টিং নিউজ সার্ভিস, কালীগঞ্জ, নদিয়াঃ কালীগঞ্জের মাটিয়ারী গ্রামের বকুলতলা পাড়ায় শনিবার এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ ওঠে তার স্বামী ও শশুর শাশুড়ির বিরুদ্ধে।স্থানীয় ও পরিবার সূত্রে খবর রিয়া সিংহ বর্মন (২০) নামে গৃহবধূর বছর তিনেক আগে বিয়ে হয় গ্রামেরই প্রদীপ দে ওরফে মিলন নামে এক যুবকের সঙ্গে প্রেম করে বিয়ে হয়। তারপর থেকেই পণ ও শ্বশুরবাড়ি থেকে বিভিন্ন জিনিসের দাবিতে মারধর ও শারীরিক অত্যাচার করা হয় বলে খবর।

অগ্নিদগ্ধ গৃহবধূর স্বামী জুয়ার নেশায় আসক্ত ছিল বলেও জানা যায়। তার উপর প্রায়ই মারধর করতো দিন কয়েক আগেও মারধর করে। কিন্তু শুক্রবার রাতে অত্যাচারের সীমা ছাড়ায় এরপরে সহ্য করতে না পেরে বাবার বাড়ি পালিয়ে আসার চেষ্টা করে সেই সময় গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।আহত গৃহবধূর দুবছরের একটি শিশু কন্য রয়েছে বলে পরিবার সূত্রে খবর।

আহত গৃহবধূর দাদা দেবরাজ সিংহ রায় বলেন, বোনকে প্রায়ই মারধর করতো।জামায়ের জুয়া খেলায় আসক্ত ছিল শুক্রবার রাতে ব্যাপক মারধর করে তখন আমাকে ফোন করেছিল আমাদের বাড়ি চলে আসবে বলে ।তারপরে পাড়ার লোকের কাছ থেকে খবর পাই গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। খবর প্যে আমরা গিয়ে কাটোয়া হাস্পাটালে নিয়ে যায়। ওরা পুড়িয়ে মেরেছে প্রদীপ দাস ওর বাবা-মা সকলে যুক্ত একাজে সঙ্গে। আমরা ওদের কঠোর শাস্তি দাবি করছি।

জানা যায়, এ বিষয়ে আমরা কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
গুরুতর আহত অবস্থায় আমরা কাটোয়া স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় রিয়া দেবিকে। শরিরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেছে বলে পরিবার সূত্রে জানা যায়।

হাসপাতালের বেডে শুয়ে গায়ে আহুন লাগিয়ে পুড়িয়ে মেরেছে বলে পরিবারের লোকদের জানায় রিয়া দেবি বলে সূত্রের খবর।পুলিশ সূত্রে খবর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রদীপ দে ও তার মা সরস্বতী দে কে আটক করা হয়েছে রবিবার কোর্টে তোলা হবে।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.