Breaking News
Home >> Breaking News >> খড়গপুরে জয়ী তৃণমূল প্রার্থী প্রদীপ সরকার

খড়গপুরে জয়ী তৃণমূল প্রার্থী প্রদীপ সরকার

স্টিং নিউজ সার্ভিস, পশ্চিম মেদিনীপুরঃ হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিজেপিকে পিছনে ফেলে খড়্গপুর বিধানসভা নিজেদের দখলে নিল তৃণমূল। জয়ী হলেন প্রার্থী প্রদীপ সরকার।

জয় প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ঔদ্ধত্যের ফল পেয়েছে বিজেপি।’জয়ী হলেন খড়্গপুরের তৃণমূল প্রার্থী প্রদীপ সরকার । ১৮ হাজার ৭৮৭ ভোটে দিলীপ ঘোষের খাস তালুকে জয় তৃণমূলের ।ইতিমধ্যে তিনটি বিধানসভা উপনির্বাচনের প্রথম জয় এসছিল তৃণমূলের ।পরপর জয়ের খবর আস্তে সবুজ আবির মেখে আনন্দ উৎসবে মাতছেন তৃণমূল কর্মীরা ।দিলীপ ঘোষের এলাকাতেও এবার সবুজের জয়জয়কার

ভোটের প্রচারে এসেই শুভেন্দু বলেছিলেন,’বয়সে আমার থেকে বড় হলেও রাজনীতিতে উনি আমার কাছে ছোট।’ আর সেই কথাটাই মিলে গেল ভোটের ফলের রেজাল্টে। খড়গপুর বিধানসভার উপ নির্বাচনে তৃণমূলের প্রার্থী ছিলেন প্রদীপ সরকার। আর বিজেপির প্রার্থী ছিলেন দিলীপের প্রেমচাঁদ ঝা। বাস্তবে লড়াইটা ছিল শুভেন্দু বনাম দিলীপ। লোকসভা ভোটে খারাপ ফলের পর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আস্থা রেখে দায়িত্ব দিয়েছিলেন শুভেন্দুর উপরে। আর সেই দায়িত্বের বৃত্ত সম্পূর্ণ করলেন শুভেন্দু অধিকারি। আর ভোটের লড়াইয়ে যুদ্ধ ছিল শুভেন্দু বনাম দিলীপ। আর সত্যিই রাজনীতিতে ‘অনেক ছোট’ প্রমাণ করে খড়গপুর বিধানসভার জয় ছিনিয়ে নিলেন শুভেন্দু অধিকারি।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.