Breaking News
Home >> Breaking News >> রবি ভালো রয়েছেন, কোচবিহারে এসে জানালেন মুখ্যমন্ত্রী

রবি ভালো রয়েছেন, কোচবিহারে এসে জানালেন মুখ্যমন্ত্রী

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ হৃদরোগে আক্রান্ত হয়ে কোলকাতায় এসএসকেএমে চিকিৎসাধীন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ভালো আছেন। তাঁর সফল অস্ত্র পচার হয়েছে। তিনি এখন সুস্থ রয়েছেন। কোচবিহারে এসে নেতাজী সুভাষ ইনডোর স্টেডিয়ামে দলীয় কর্মীদের নিয়ে এক সভায় যোগ দিয়ে একথা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, “গ্রিন করিডোর করে রবিকে বিমান বন্দর থেকে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়েছিল। সেটার দরকার ছিল। সেখানে সফল ভাবে অস্ত্রোপচার হয়েছে। এরপর রবির সাথে অরূপ বিশ্বাসের কথাও হয়েছে। সে এখন ভালো আছে।”

গত শুক্রবার গভীর রাতে হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এরপরই তাকে ভর্তি করা হয় কোচবিহার মদনমোহন বাড়ি সংলগ্ন একটি নার্সিংহোমে। রবিবার তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে কোলকাতায় এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। আজই সেখানে তাঁর অস্ত্রোপচার করা হয়। আর এদিনই কোচবিহারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর সুস্থ হয়ে ওঠার কথা জানান।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.