Breaking News
Home >> Breaking News >> বিজেপির দলীয় কার্যালয়ে নির্মান কাজ অবৈধ দাবি করে নির্মান কাজ বন্ধ করে দিল বাঁকুড়া পুরসভা

বিজেপির দলীয় কার্যালয়ে নির্মান কাজ অবৈধ দাবি করে নির্মান কাজ বন্ধ করে দিল বাঁকুড়া পুরসভা

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরসভার থেকে বিজেপির জেলা কার্যালয়ের নির্মান কাজ বন্ধ করার নোটিশ দেওয়ালে লাগিয়ে দেওয়া হয়। বিজেপির দাবি কার্যালয়ের নির্মান অবৈধ নয়, শুধুমাত্র রাজনৈতিক কারনেই এই নির্মান কাজ বন্ধ করা হয়েছে।

সম্প্রতি বাঁকুড়া শহরের নতুনগঞ্জ এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ের পুরানো ভবন ভেঙ্গে নতুন ভবনের নির্মানের কাজ শুরু হয় । এই নির্মানের কাজ শুরু হওয়ার সপ্তাহ দুই যেতে না যেতেই বিষয়টি পুরসভার কর্মকর্তাদের নজরে পড়ে। এরপরই নড়েচড়ে বসে বাঁকুড়া পুরসভার কর্মকর্তারা। তড়িঘড়ি আজ বাঁকুড়া পুরসভার আধিকারিকরা বিজেপি র বাঁকুড়া জেলা সদর কার্যালয়ে গিয়ে নতুন ভবন নির্মান কাজ অবৈধ বলে ঘোষনা করে সেই কাজ বন্ধ করে দেয় । জেলা বিজেপি র সদর কার্যালয়ের দেওয়ালে সাটিয়ে দেওয়া হয় কাজ বন্ধের নোটিশ।

পুরসভার তরফে বলেন পুর এলাকায় যে কোনো ধরনের নির্মানের ক্ষেত্রে পুরসভার অনুমতি নিতে হয়। এক্ষেত্রে সেই অনুমতি নেওয়া হয় নি। তাই নির্মান কাজ আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে।

বিজেপি র দাবি মূলত রাজনৈতিক প্রতিহিংসার কারনেই এই কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। বিজেপি নেতৃত্বের বক্তব্য দলীয় কার্যালয়ে টিনের শেড তৈরির কাজ চলছিল। এই ধরনের অস্থায়ী শেড তৈরির জন্য পুরসভার অনুমতির প্রয়োজন হয়না। বিজেপি পাল্টা তৃনমুলের দলীয় কার্যালয় গুলির বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছে।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.