Breaking News
Home >> Breaking News >> মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে ইতিমধ্যে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মালদা জেলাকে

মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে ইতিমধ্যে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মালদা জেলাকে

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ একদিনের ঝটিকা জেলা সফরে মালদায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সূত্রের খবর মঙ্গলবার বিকেলে গঙ্গারামপুর থেকে মালদায় এসে পৌঁছাবেন তিনি।

এরপর পুরাতন মালদার গৌড় ভবনে রাত্রি নিবাস করবেন মুখ্যমন্ত্রী। সেখানে জেলার প্রশাসনিক আধিকারিকদের নিয়ে একটি প্রশাসনিক বৈঠক করতে পারেন তিনি বলে সূত্রের খবর। প্রশাসনিক বৈঠক শেষে ডাগ পড়তে পারে জেলা তৃণমূল নেতৃত্বের। তাই মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে ইতিমধ্যে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মালদা জেলাকে। তোড়জোড় শুরু হয়েছে প্রশাসনিক মহলে।

মালদা শহরের 34 নম্বর জাতীয় সড়ক, মালদা কলেজ অডিটোরিয়াম থেকে শুরু করে নদী পথেও চলছে নিরাপত্তা। তার সঙ্গে সকাল থেকেই পুরাতন মালদার গৌড় ভবন যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাত্রি নিবাস করার কথা সেই চত্বর ইতিমধ্যে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। তার সঙ্গে ইতিমধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়তি নিরাপত্তার জন্য অন্য জেলা থেকেও নিরাপত্তাকর্মীদের আনা হয়েছে মালদা জেলায়।

সূত্রের খবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক কর্মসূচি রয়েছে মালদায়। ভুতনি ব্রিজ, নাককাটি সেতু, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ট্রমা কেয়ার নামক একটি নতুন বিভাগ সহ একাধিক প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাস করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.