Breaking News
Home >> Breaking News >> উন্নত চিকিৎসার জন্য এসএসকেএম নিয়ে যাওয়া হল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে

উন্নত চিকিৎসার জন্য এসএসকেএম নিয়ে যাওয়া হল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ উন্নত চিকিৎসার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে নিয়ে যাওয়া হল কলকাতা। রবিবার কোচবিহার বিমানবন্দর থেকে এয়ার এ্যাম্বুলেন্সে এসএসকেএম হাসপাতালের উদ্দেশে রওনা দেন রবিবাবু। তাঁর সঙ্গে গেলেন পুত্র পঙ্কজ ঘোষ, জামাতা দেবর্ষি দে সরকার। ইতিমধ্যে তাঁর এসএসকেএম হাসপাতালের ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা শুরু হয়েছে তাঁর বলে জানা গেছে।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হওয়ায় গতকাল ভোর রাতে তাঁকে কোচবিহারের একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়। তারপর থেকে আইসিইউতে ছিলেন তিনি। রবির অসুস্থতার খোঁজ নেন মুখ্যমন্ত্রী।

এরপর তাঁর উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য আজ তাঁকে এয়ার এ্যাম্বুলেন্সে এসএসকেএম হাসপাতালের নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই রবীন্দ্রনাথ ঘোষের চিকি‍ৎসার জন্য তৈরি হয়েছে মেডিকেল বোর্ড।

পুত্র পঙ্কজ ঘোষ জানিয়েছেন,“বাবার চিকিৎসার জন্য সমস্ত ব্যবস্থা করেছেন মুখ্যমন্ত্রী। সেখানে ওই চিকিৎসার দেখভালের দায়িত্ব রয়েছে মন্ত্রী অরুপ বিশ্বাস। তিনি জানান, মুখ্যমন্ত্রী তাঁকে ফোন করে বাবার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।”
এবিষয়ে মন্ত্রী বিনয় বর্মণ জানিয়েছেন, রবিবাবু আগের চেয়ে অনেকটা সুস্থ হলেও মুখ্যমন্ত্রীর উদ্যোগে তাঁর উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আজ দিল্লি থেকে একটি এয়ার এ্যাম্বুলেন্স আসে। তাতে করেই কলকাতার উদ্দ্যেশে রওনা দেন তিনি।

এদিকে সোমবারেই কোচবিহারে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঐতিহ্যের রাসমেলা দর্শন বাদেও ওই দিনে কোচবিহার নেতাজী ইনডোর স্টেডিয়ামে। ওই কর্মী সভার দায়িত্বে ছিলেন রবীন্দ্রনাথ ঘোষ। হঠাৎ করে তাঁর অসুস্থতায় দলীয় কর্মীদের মন ভারাক্রান্ত হয়ে পড়েছে বলে রাজনৈতিক মহলের ধারনা।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.