Breaking News
Home >> Breaking News >> তৃণমূল নেতা নাসিরুদ্দিন আহমেদের ডাকে নদিয়ার কালীগঞ্জে এনআরসি বিরোধী সভা

তৃণমূল নেতা নাসিরুদ্দিন আহমেদের ডাকে নদিয়ার কালীগঞ্জে এনআরসি বিরোধী সভা

স্টিং নিউজ সার্ভিস, কালীগঞ্জ, নদিয়াঃ বিজেপি সরকারের এন আর সি বিরোধী প্রতিবাদ সভা হল নদিয়ার কালীগঞ্জের দেবগ্রামে। কৃষ্ণনগর লোকসভা এলাকার তৃণমূল কংগ্রেস কো অর্ডিনেটর তথা প্রাক্তন বিধায়ক নাসিরুদ্দিন আহমেদের ডাকে এই প্রতিবাদ সভায় কালীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষ হাজির হন।

এদিন প্রাক্তন বিধায়ক নাসিরুদ্দিন আহমেদ এন আর সি সম্পর্কে মানুষের কাছে তুলে ধরেন এবং কোন অবস্থাতেই এন আর সি বরদাস্ত করা হবে না বলে জানান। নাসিরুদ্দিন আহমেদ বলেন, এন আর সি বাংলায় করতে দেবো না। আপনারা মনে রাখবেন টিএমসি শেষ রক্তবিন্দু দিয়ে এন আর সি রুখবে। আপনারা তৃণমূল কংগ্রেসের উপর ভরসা রাখুন বলে জানান।
এছাড়া পরবর্তীতে কালীগঞ্জ ব্লকে আরও বিভিন্ন এলাকায় এন আর সি নিয়ে আলোচনা করা হবে বলেন কৃষ্ণনগর লোকসভার তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটর তথা প্রাক্তন বিধায়ক নাসিরুদ্দিন আহমেদ।

এদিনের সভায় বক্তব্য রাখেন নদিয়া জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি জুলফিকার আলি খান৷ তিনি বিজেপির সমালোচনা করে জানান, কেন্দ্রের বিজেপি সরকার বিভেদ করে ক্ষমতায় এসেছে। আবার বলছে এন আর সি চালু করবে। এন আর সি নিয়ে বিজেপি নেতারা হুমকি দিচ্ছে। ভারত ধর্মনিরপেক্ষ দেশ। সবার সমান অধিকার। সকলের ধর্মাচরণের অধিকার রয়েছে ভারতের সংবিধানে। সিটিজেনশিপ এমেন্ডেন্ট বিল ই আনুক আর যে বিলই আনুক বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে লড়াই করতে তৈরি বলে জুলফিকার আলি খান জানান।

এদিনের সভায় কালীগঞ্জের বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার মানুষ উপস্থিত হন। সভায় অন্যদের মধ্যে হাজির ছিলেন তৃণমূল নেতা জীবন মুখার্জি, রাজা রায় চৌধুরী, জেলা পরিষদের সদস্যা আলিফা আহমেদ, মল্লিকা মুখার্জি, ধনঞ্জয় বিশ্বাস প্রমুখ।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.