Breaking News
Home >> Breaking News >> ইন্দোর–কামাখ্যা এক্সপ্রেসের কামড়ায় আগুন, চাঞ্চল্য তুফানগঞ্জের জোড়াই স্টেশনে

ইন্দোর–কামাখ্যা এক্সপ্রেসের কামড়ায় আগুন, চাঞ্চল্য তুফানগঞ্জের জোড়াই স্টেশনে

মনিরুল হক, স্টিং নিউজ সার্ভিস, কোচবিহারঃ বড়সড় অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেল অসমগামী ইন্দোর–কামাখ্যা এক্সপ্রেস। শনিবার সকালে মধ্যপ্রদেশের ইনদওর থেকে অসম বাংলা সীমান্তের তুফানগঞ্জ মহকুমার অন্তর্গত জোড়াই স্টেশনে ওই ট্রেনে এস-৭ কামড়ার নীচ থেকে আগুনের ধোঁয়া দেখতে পায় যাত্রীরা।

এরপরই যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। সাথে সাথে রেল কর্তৃপক্ষ সংলগ্ন আলিপুরদুয়ার জেলার বারোবিশা দমকল কেন্দ্রে খবর দেয়। দমকলের একটি ইঞ্জিন, রেলকর্মী এবং ইঞ্জিনিয়াররা এসে ওই ট্রেন দাঁড় করিয়ে দিয়ে ওই কামরা সহ পুরো ট্রেন থেকেই যাত্রীদের নামিয়ে সেটি পরীক্ষা করতে শুরু করেন। ইনদওর–কামাক্ষ্যা এক্সপ্রেসের পরীক্ষা নিরীক্ষার কারণে ওই এক ঘণ্টারও বেশী সময় ধরে ট্রেন চলাচল ব্যাহত হয় বলে উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে সূত্রে জানা গিয়েছে।

এদিন বিষয় তুফানগঞ্জের জোড়াই স্টেশনের স্টেশন মাস্টার জানান,“ট্রেনটি আলিপুরদুয়ার জংশন থেকে রওনা দিয়ে কামাখ্যাগুড়ি স্টেশনের উপর দিয়ে আসার সময় আগুন লাগার বিষয়টি প্রথমে কামাখ্যাগুড়িতে কর্তব্যরত সিগন্যাল আফিসারের নজরে আসে। তৎক্ষণাৎ তারা বিষয়টি জোড়াই স্টেশন মাস্টারকে জানায়। ওই ট্রেনটি আসার আগেই তারা সমস্ত ব্যবস্থা করে রাখে। তাই বড়সড় দূর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ওই ট্রেনটি।

এর পাশাপাশি তিনি বলেন, যে এস-৭ কামরায় ব্রেকজ্যাম হয়ে যাওয়ার কারনে এই বিপত্তি ঘটেছে বলে মনে করা হচ্ছে।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.