Breaking News
Home >> Breaking News >> মদের আসর বসাতে বাধা, তেহট্টে যুবককে কুপিয়ে খুন

মদের আসর বসাতে বাধা, তেহট্টে যুবককে কুপিয়ে খুন

স্টিং নিউজ সার্ভিসঃ মদের আসর বসাতে বাধা দেওয়ায়, প্রতিবেশীর হাতে নৃশংস ভাবে খুন হতে হল এক যুবককে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে নদিয়ার তেহট্ট থানার নাটনা উত্তর পাড়া গ্রামে। পুলিশ জানায়, খুন হওয়া যুবকের নাম পরিতোষ বৈরাগ্য (৩৬)। অভিযুক্ত প্রতিবেশী শিবপ্রসাদ ঘোষ ঘটনার পর থেকে পলাতক বলে জানায় তেহট্ট থানার পুলিশ। তার খোঁজ চালান হচ্ছে বলে পুলিশ সূত্রে জানতে পারা যায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানতে পারা যায়, পেশায় নির্মাণ শ্রমিক পরিতোষ বৈরাগ্য এলাকায় ভালো ছেলে হিসাবে পরিচিত ছিল।জানা যায়, অভিযুক্ত প্রতিবেশী শিবপ্রসাদ ঘোষ দীর্ঘদিন ধরে পরিতোষ এর স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করত। এনিয়ে বেশ কয়েকবার সতর্কও করা হয় অভিযুক্তকে। তারপর গত বৃহস্পতিবার রাতে অভিযুক্ত শিবপ্রসাদ পরিতোষ এর বাড়িতে মদের আসর বসাতে চাইলে, তার তীব্র প্রতিবাদ করে খুন হওয়া যুবক। যার জেরে শুক্রবার অনুমানিক রাত সাড়ে আটটা নাগাদ ধারাল অস্ত্র দিয়ে পরিতোষ কে এলোপাতাড়ি কুপিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, অভিযুক্ত শিবপ্রসাদ ঘোষ।

পরিতোষ এর স্ত্রীর চিৎকারে অন্যান্য প্রতিবেশীরা ছুটে আসে। পরে তারাই ওই যুবক কে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে, প্রথমে তেহট্ট হাসপাতাল ও পরে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে, তাকে কলকাতার এন আর এস মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

গভীর রাতে কলকাতা নিয়ে যাওয়ার পথে পরিতোষ এর মৃত্যু হয়। এদিকে পরিতোষ এর মৃত্যুর খবর তার বাড়িতে পৌঁছালে, শোকের ছায়া নেমে আসে গোটা গ্রামজুড়ে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে তেহট্ট থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

আমতায় শনিবার থেকে শুরু সপ্তাহব্যাপী দামোদর মেলা

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ বঙ্গে শীত মানেই মেলা ও উৎসবের হিরিক। হাওড়া জেলা গ্রামীণ …

Leave a Reply

Your email address will not be published.