Breaking News
Home >> Breaking News >> নবদ্বীপের রাস পুজো কমিটিগুলিকে সম্মাননা প্রদান করলো পুরাতন মুক্তিদূত

নবদ্বীপের রাস পুজো কমিটিগুলিকে সম্মাননা প্রদান করলো পুরাতন মুক্তিদূত

স্টিং নিউজ সার্ভিসঃ নবদ্বীপের সাপ্তাহিক পত্রিকা পুরাতন মুক্তিদূত -এর পক্ষ থেকে নবদ্বীপের রাস পুজো কমিটিগুলিকে উৎসাহিত করতে রাস সম্মাননা প্রদান করা হল। মুক্তিদূত পত্রিকার প্রতিষ্ঠাতা স্বর্গীয় ঋষিকেশ ভট্টাচার্য এর নামাঙ্কিত এই সম্মান এ বছর 9 টি পুজো কমিটি লাভ করলো।

3 টি বিভাগের এই প্রতিযোগিতায় সার্বিক ভাবে প্রথম পুরস্কার পেলো শ্রীবাসঅঙ্গনরোডের বিন্দবাসিনি মাতা, দ্বিতীয় স্থান পায় ফাঁসিতলার কৃষ্ণকালী মাতা এবং তৃতীয় স্থান লাভ করে পোড়ামাতালার রয়াল সোসাইটির মহিষ মার্দিনী মাতা।প্রতিমা বিভাগে প্রথম হয় চারিচারা পাড়া ব্যানার্জী পাড়ার দেবী গোস্ট মত,দ্বিতীয় স্থান দখল করে রাধাবাজার পার্কের ডুমুরেশ্বরী মাতা এবং তৃতীয় স্থান দখল করে ঢপ ওয়ালী মোড়ের নটরাজ।

শ্রেষ্ঠ সাজ সজ্জা বিভাগে প্রথম স্থান লাভ করে YMA ক্লাবের ষড়ভুজ গৌরাঙ্গ ,দ্বিতীয় স্থান পায় নবদ্বীপ বিশ্বকর্মা ক্লাবের মাহিসমর্দিনী মাতা এবং তৃতীয় স্থান অর্জন করে মহাপ্রভু পাড়া মিলন সংঘের গঙ্গা মাতা ।পত্রিকার পক্ষ থেকে সম্পাদক হিমাংকর ভট্টাচার্য জানান এই সন্মাননা তৃতীয় বর্ষে পদার্পন করলো।এবছর ট্রফি ও শংসাপত্র র পাশাপাশি বারোয়ারি কমিটির সদস্য দের gangotok এ থাকা খাওয়ার সুযোগ ও দেওয়া হয়েছে।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.