Breaking News
Home >> Breaking News >> দুই সোনা ব্যবসায়ীকে ব্যাপক মারধর, গহনা ও টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতী

দুই সোনা ব্যবসায়ীকে ব্যাপক মারধর, গহনা ও টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতী

স্টিং নিউজ সার্ভিস, ‌পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুরের দাঁতনের আঁগুয়াতে একটি সোনা দোকানের কর্মীদের মারধর ও ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

ঘটনায় জানা যায় মঙ্গলবার রাত্রিবেলায় দোকানের কাজ সেরে দোকান বন্ধ করে বাড়ি যাবার সময় আঁগুয়া থেকে ঘোলাই গামি রাস্তার মাঝে জনাদশেক দুষ্কৃতী রাজু রানা ও নব রানা নামে দুইজন স্বর্ণ ব্যবসায়ী কে ঘিরে ধরে ও তাদেরকে মারধর করে তাদের সঙ্গে থাকা কিছু সোনা ও অলংকার চুরি করে নিয়ে যায়। পরে গ্রামবাসীরা ওই রাস্তা দিয়ে যাবার সময় তাদের আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় দাঁতন গ্রামীণ হসপিটালে নিয়ে যায়।

আহত দুজনের মধ্যে নব রানার অবস্থার অবনতি হওয়ায় তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।কালো কাপড়ে মুখ ঢাকা দুষ্কৃতীদের কছে আগ্নেয়াস্ত্র ছিল বলে তেমনটাই সূত্রের খবর।

এদিকে দাঁতন এবং উড়িষ্যার বর্ডার সংলগ্ন স্থান আগুয়া হওয়ায়। গ্রামবাসীদের তাড়ায় দুষ্কৃতীরা দুটো ভাগে বিভক্ত হয়ে বাইক নিয়ে কিছু জান উড়িষ্যা মুখে অর কিছুজন বেলদার দিকে চলে যায় বলে জানান এলাকাবাসীরা।খবর পেয়ে রাতেই দুষ্কৃতীদের ধরতে তল্লাশিতে নামে দাঁতন থানার পুলিশ ।এখনো পর্যন্ত কেউ আটক না হলেও সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন ।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.