Breaking News
Home >> Breaking News >> অর্থের বিনিময়ে মণ্ডল সভাপতি নির্বাচন করা অভিযোগ তুলে দলীয় কর্মীদের বিক্ষোভ বিজেপির জেলা কার্যালয়ে

অর্থের বিনিময়ে মণ্ডল সভাপতি নির্বাচন করা অভিযোগ তুলে দলীয় কর্মীদের বিক্ষোভ বিজেপির জেলা কার্যালয়ে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ২১ শের বিধানসভাকে মাথায় রেখে দলকে সংস্কারের দিকে নিয়ে যাচ্ছে বিজেপি। এই লক্ষ্যে গোটা রাজ্যে নেতৃত্বে আসছে পরিবর্তন বলে জানা গেছে বিজেপি সূত্রে। কোচবিহারে বেশ কিছু মণ্ডল কমিটির নেতৃত্বে পরিবর্তন নিয়ে আসার প্রক্রিয়া শুরু হয়েছে। আর এর ফলেই দলের ভেতরে বাড়ছে অসন্তোষ। তাঁরই পরিণতি লক্ষ্য করা গেছে কোচবিহার জেলা বিজেপি কার্যালয়ে। মণ্ডল কমিটিতে গুরুত্ব না পেয়ে দলের জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাল একদল বিজেপি কর্মী।

এদিন দিনহাটা বুড়িরহাট এলাকার ওই কর্মীরা কোচবিহার শহরের দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখান। ক্ষুব্ধ বিজেপি কর্মীদের অভিযোগ, নির্বাচনের মাধ্যমে দলের মণ্ডল সভাপতি নির্বাচন কথা থাকলেও এখানে অর্থের বিনিময়ে সভাপতি নির্বাচন করা হয়েছে।

এদিকে কোচবিহার জেলার বিজেপি সাধারন সম্পাদক সঞ্জয় চক্রবর্তী বলেন, ওরা যে সমস্ত অভিযোগ আনছে এগুলির কোনও ভিত্তি নেই। দলের একটি গুরুত্বপূর্ণ বৈঠক চলছিল, সেই সময় তাঁদের ঢুকতে বাধা দিলে তাঁরা চিৎকার করে। পরে আমরা এসে বোঝালে তাঁরা শান্ত হয়ে যায়।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.