Breaking News
Home >> Breaking News >> দুর্নীতির অভিযোগ তুলে রেশন দোকানে ভাঙচুর চালালো উত্তেজিত জনতা

দুর্নীতির অভিযোগ তুলে রেশন দোকানে ভাঙচুর চালালো উত্তেজিত জনতা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ দুর্নীতির অভিযোগ তুলে রেশন দোকানে ভাঙচুর চালানো উত্তেজিত জনতা। জনতার রোষ থেকে বাঁচতে পালিয়ে যান রেশন ডিলার।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মালদা থানার পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার ভাবুক গ্রাম পঞ্চায়েতের পাঁচগাঁও গ্রামে।

দীর্ঘদিন ধরে পাঁচগাঁও গ্রামে রেশন দোকান চালাচ্ছেন কালু সাহা। অভিযোগ কালু বাবু নিজের ইচ্ছেমতো রেশন দোকান চালাচ্ছেন। মাসে মাত্র দু’দিন রেশন দোকান খোলা রাখেন তিনি। কবে রেশন দেওয়া হবে তা উপভোক্তাদের জানানো পর্যন্ত হয় না। শুধু তাই নয়, পোকা ধরা খাদ্যশস্য বিলি করার অভিযোগ তুলেছেন এলাকাবাসীরা। এনিয়ে রেশন ডিলারের কাছে বারবার অভিযোগ জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

কিন্তু স্থানীয়দের কথায় কর্ণপাত করেননি কালুবাবু। বাধ্য হয়ে আজ সকালে রেশন দোকানে চড়াও হয় উপভোক্তারা। রেশন দোকানে ভাঙচুর চালিয়ে আসবাবপত্র পুকুরে ফেলে দেওয়া হয়। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় মালদা থানার পুলিশ। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

যদিও সমস্ত অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন রেশন ডিলার কালু সাহা। তিনি বলেন, প্রতি সপ্তাহেই রেশন সামগ্রী বিলি করা হয়। রেশনে যে খাদ্যশস্য পাঠানো হয় সেটাই উপভোক্তাদের কাছে দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.